সিলেটে লাঠিসোঁটা নিয়ে যুবলীগের মিছিল

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-11-01 18:32:01

সিলেটে লাঠিসোঁটা নিয়ে মিছিল করেছে জেলা যুবলীগ।

বুধবার (১ নভেম্বর) বিকাল ৩ টায় নগরীর সুরমা পয়েন্ট থেকে মিছিল নিয়ে সিটি পয়েন্ট সংলগ্ন কামরান চত্বরে যুবলীগের শান্তি সমাবেশে তারা যোগ দেয়।

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের সময় গাড়ি ভাংচুর ও জ্বালাও পোড়াও এবং সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টির বিরুদ্ধে লাঠিসোঁটা হাতে নিয়ে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায় যুবলীগের নেতাকর্মীদের ।

শান্তি সমাবেশে সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শামীম আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

এসময় তিনি বলেন, ‘অবরোধ আর হরতাল এদেশের মানুষ আর পছন্দ করে না। জ্বালাও পোড়াও করে, মানুষকে জিম্মি করে ক্ষমতায় আসা যায় না। ক্ষমতায় আসতে হলে জনগণের সমর্থন লাগে। বিএনপি-জামায়াতের পক্ষে জনগণের সমর্থন নেই বলেই তারা জ্বালাও পোড়াওয়ের রাজনীতি বেছে নিয়েছে।’

বুধবার (১ নভেম্বর) বিকাল ৩ টায় সিটি পয়েন্ট সংলগ্ন কামরান চত্বরে সিলেট জেলা যুবলীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যদানকালে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী এসব কথা বলেন।

আনোয়ারুজ্জামান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, বিশ্বে যখন শেখ হাসিনার নেতৃত্ব প্রশংসিত হচ্ছে। বিএনপি-জামায়াত এসব সহ্য করতে না পেরে জোর করে ক্ষমতায় আসতে নানা ষড়যন্ত্র করছে। কিন্তু এদেশের জনগণ কোনো ষড়যন্ত্রের কাছে হার মানবে না। যথাসময়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নেতৃত্বেই নির্বাচন হবে।’

এছাড়াও বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সহ-সভাপতি অ্যাড. আব্দুল মতিন, এড.আলমগীর, সামস উদ্দিন সামস, হাসান আহমদ চৌধুরী, মনোজ কাপালী মিন্টু, এস.এম শাইস্তা তালুকদার, সুজিত চৌধুরী, যুগ্ম সাঃ সম্পাদক মোঃ আনোয়ার আলী, জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম রেজা, সুজেল আহমদ তালুকদার, শহিদুল ইসলাম টিপু সুলতান, আব্দুল ওয়াদুদ এমরুল, প্রচার সম্পাদক শাহিনুজ্জামান শাহীন, দপ্তর সম্পাদক সাজলু লস্কর প্রমুখ নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর