উত্তরা ও মহাখালীতে জামায়াতের রেলপথ অবরোধ

বিবিধ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-10-31 11:21:52

বিএনপি-জামায়াত ঘোষিত তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথমদিনে রাজধানীর উত্তরা ও মহাখালীতে রেলপথ অবরোধ করেছে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা। এসময় তারা কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন ও জামায়াতের আমীর ডা. শফিকুর রহমানের মুক্তির দাবিতে স্লোগান দেয়।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে রাজধানীর উত্তরায় এই অবরোধ কর্মসূচির নেতৃত্ব দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।

তিনি বলেন, দেশের গণতন্ত্রপ্রিয় মানুষ সরকারের একতরফা নির্বাচনী তফসিল ঘোষণার ষড়যন্ত্র কোনভাবেই মেনে নেবে না এবং শেখ হাসিনার দলীয় সরকারের অধীনে দেশে কোন নির্বাচনও হতে দেবে না।

অবরোধ কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য জামাল উদ্দীন, জামায়াত নেতা মাহবুবুল আলম, মাজহারুল ইসলাম ও মাহফুজুর রহমান।

এদিকে সকাল সাড়ে ৭টায় ঢাকা মহানগরীর হাতিরঝিল- তেজগাঁও অঞ্চলের উদ্যোগে তেজগাঁও-মহাখালী রেলপথ অবরোধ করে জামায়াতের কর্মীরা।

ঢাকা মহানগরী উত্তরের প্রচার ও মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকারের নেতৃত্বে অনুষ্ঠিত অবরোধ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য আমিনুল ইসলাম, এডভোকেট জিল্লুর রহমান, আলাউদ্দিন, সাবেক ছাত্রনেতা কলিম উল্লাহ, মনির আহমেদ, ছাত্রনেতা নাজিমুদ্দিন।

এ সম্পর্কিত আরও খবর