আ. লীগের মনোনয়ন পেলে সাংবাদিকদের ফ্ল্যাট দেবেন জালাল

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-21 10:49:35

ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে নৌকার মনোনয়ন পেলে সাংবাদিকদের একটি করে ফ্ল্যাট দেওয়ার ঘোষণা দিয়েছেন জালাল উদ্দিন মাস্টার নামের এক আওয়ামী লীগ নেতা। তার এমন বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়ার পর চলছে নানা আলোচনা-সমালোচনা।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে নান্দাইল প্রেসক্লাব চত্বরে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার ও প্রচারণা নিয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এই ঘোষণা দেন।

ওই ভিডিওতে জালাল উদ্দিন মাস্টার বলেন, আমি ৩০ বছর যাবত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেলে সাংবাদিকদের মাঝে একটি করে ফ্ল্যাট বরাদ্দ দেওয়া হবে। যাতে করে নান্দাইলের সকল সাংবাদিকরা একই কলোনিতে বসবাস করতে পারে। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচার ও প্রচারণা করে।

তিনি আরও বলেন, আমি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড মানুষের মাঝে তুলে ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছি। নিজ অর্থায়নে রাস্তা নির্মাণ, ঘর নির্মাণ, গরিবদের মাঝে অর্থ বিতরণ করে আসছি। এমপি হই আর না হই নান্দাইলের জনগণের মাঝে থেকে আওয়ামী লীগের পক্ষে কাজ করে যাব।

জালাল উদ্দিন মাস্টার গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুল ওয়াদুদ ভূঁইয়া, মাওলানা আবু রায়হান আবদী, নান্দাইল বঙ্গবন্ধু নৌকার সমর্থক গোষ্ঠীর সাধারণ সম্পাদক রাজ কাঞ্চন রেজা, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, বিএসসি আব্দুল হালিম, বীর মুক্তিযোদ্ধা এমজে সাদেকসহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর