ডিসেম্বরে হবে ফাইনাল খেলা: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-02 18:18:08

লুটপাট, অর্থপাচারকারী ও দুর্নীতিবাজদের বাংলাদেশের মানুষ কখনোই মানবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এদের বিরুদ্ধে লড়তে হবে। ডিসেম্বরে হবে ফাইনাল খেলা।

শনিবার (২ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন উপলক্ষে আগারগাঁওয়ে পুরাতন বাণিজ্য মেলার মাঠে সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এক কাপুরুষ দেশ থেকে পালিয়ে গেছেন। মুছলেকা দিয়ে, আর রাজনীতি করবে না। অর্থ পাচারের দণ্ড নিয়ে লন্ডনে বসবাস করছেন। সে নাকি আন্দোলনের নেতা। এই লুটপাটকারীকে বাংলাদেশের জনগণ নেতা মানে? এসময় বিএনপির আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী কে হবে প্রশ্ন রেখে বলেন, তোমাদের নেতা কে? তোমাদের প্রধানমন্ত্রী কে হবে?

বিএনপিকে আন্দোলন না করে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা ঘরে বসে এসিরুমে হিন্দি সিরিয়াল দেখে। আর বাইরে পুলিশের গতিবিধি দেখে।

ওবায়দুল কাদের বলেন, আজকে কত লোক। লোকে লোকারণ্য। পথে পথে মানুষ আর মানুষ। এটা হয়ে গেছে মহাসমুদ্র। জনতার মহাসমুদ্রের গর্জনধ্বনি শুনতে পাচ্ছি।

তিনি আরও বলেন, গতকালের ছাত্রসমাবেশ দেখে ষড়যন্ত্রকারীদের চোখে ঘুম নেই। তাদের অন্তরে জ্বালা, এত ছাত্র-ছাত্রী কোথা থেকে এলো। আজকের এই মহাসমুদ্র দেখলে বিএনপি হারিয়ে যাবে। এলিভেটেড এক্সপ্রেসওয়ে, মেট্রোরেল, পদ্মাসেতু, বঙ্গবন্ধু টানেল আরও কত কি। হায়রে জ্বালা, অন্তর জ্বালা বাড়ে।

ওবায়দুল কাদের বলেন, আপনারা দেশ শাসন করলেন, কি দিলেন? হাওয়া ভবনের লুটপাট আর ঘোড়ার ডিম। আপনাদের শাসনামলে বাংলাদেশের মানুষ অশ্বডিম্ব পেয়েছিল।

সুধী সমাবেশে আরও উপস্থিত আছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সড়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রওশন আরা মান্নান, ঢাকা উত্তরের সিটি করপোরেশন মেয়র আতিকুল ইসলাম, দক্ষিণের মেয়র শেখ ফজলে নূর তাপস, সংসদ সদস্য হাবিব হাসান, মোহাম্মদ আলী আরাফাত প্রমুখ।

এর আগে আজ শনিবার বিকেল ৩টা ৩৫ মিনিটের দিকে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এ সম্পর্কিত আরও খবর