ঈদ উপহার দিয়ে আরাফাতের জন্য নৌকায় ভোট চাইলেন আবেদ মনসুর

আওয়ামী লীগ, রাজনীতি

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 05:19:04

ঢাকা ১৭ আসনের বিভিন্ন মোড়ে ভাসমান ও দুস্থ মানুষের মধ্যে ৪০টি গরু কোরবানি দিয়ে নৌকায় ভোট চেয়েছেন আওয়ামী লীগ উপ কমিটির সাবেক সদস্য আবেদ মনসুর। এ সময় তিনি নৌকা মনোনীত প্রার্থী মোহাম্মদ এ আরাফাতের সমর্থনে ভোট চান।

শুক্রবার ঈদের দ্বিতীয় দিন রাজধানীর বিভিন্ন স্থানে কোরবানির গরুর মাংস ছাড়াও চাল, তেল, মসলা, আলু, ডালসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী গরিব ও অসহায় মানুষদের মধ্যে বিতরণ করেন তিনি। এছাড়াও বেশ কয়েকটি স্থানে তার পক্ষে এসব বিতরণ কার্যক্রম চালানো হয়।

আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আবেদ মনসুর জানান, প্রধানমন্ত্রীর পক্ষে ঈদের আনন্দ সবার মধ্যে বিলিয়ে দিতেই তিনি রাজধানীতে ৪০টি গরু কোরবানি দিয়েছেন। পরে মাংস রাজধানীজুড়ে বিভিন্ন স্থানে বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে। এর মধ্যে ঢাকার ১৭ এলাকায় আসন্ন উপনির্বাচনের নৌকার প্রার্থী আরাফাতের জন্য ভোট চেয়েছেন তিনি।

বিতরণ কার্যক্রমে অংশ নেওয়া মো. সাকিব জানান, রাজধানীতে বৃষ্টির মধ্যেও কোরবানির মাংস কড়াইল বস্তিসহ বড় বড় বস্তি এলাকাগুলোতে নিম্ন আয়ের মানুষের মধ্যে তারা বিতরণ করেছেন। এর মধ্যে যেসব জায়গা ঢাকা ১৭ আসনের মধ্যে পড়েছে সেখানে আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থীর পক্ষে প্রচারণা কার্যক্রমও পরিচালনা করেছেন।

আওয়ামী লীগ নেতা আবেদ মনসুর ঈদের দিন উত্তরা, মহাখালী বস্তি, কড়াইল বস্তি , টিএনটি বস্তির ভাসমান ও দুস্থ মানুষ এবং এসব এলাকার বিভিন্ন এতিমখানায় প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার বিতরণ করে নৌকার পক্ষে জনসংযোগ করেন।

এ সম্পর্কিত আরও খবর