স্থানীয় ভোটাররা অন্যায় মেনে নেবে না: সালমা ইসলাম

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-09-01 10:21:40

ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন নিশ্চিত করতে প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানিয়েছেন অ্যাডভোকেট সালমা ইসলাম।

শনিবার (১৫ ডিসেম্বর) মটরগাড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট সালমা ইসলাম দোহারের সুতারপাড়াসহ বিভিন্ন অঞ্চলে গণসংযোগকালে বলেন, ‘দোহার-নবাবগঞ্জে জনসাধারণ শান্তিপ্রিয়। এখানকার মানুষ কোন সন্ত্রাসী কর্মকাণ্ড পছন্দ করেন না। দেশের অন্যান্য আসনে যেমন ভোট হোক না কেন, ঢাকা-১ আসনে ব্যতিক্রম চিত্র থাকবে। এ আসনের ভোট গ্রহণের চিত্র সকল মহলের কাছে গ্রহণযোগ্য হতে হবে। দোহার ও নবাবগঞ্জের জনগণ প্রশাসনের পক্ষপাতদুষ্ঠু আচরণ মেনে নেবে না। স্থানীয় ভোটাররা কোন অন্যায় মেনে নেবে না। জনগণ নিরপেক্ষ আচরণ দেখতে চাই। নির্বাচনে কোন অনৈতিক কোন সুবিধা চাই না’।

সাবেক এই প্রতিমন্ত্রী আরও বলেন, 'বিগত ১০ বছর ধরে আমার এলাকা দোহার-নবাবগঞ্জ মানুষের জন্য কাজ করেছি। এই সময়ে কারও সাথে কোনও খারাপ আচরণ করেছি, তা কেউ বলতে পারবে না। এ এলাকার জনগণ যখনই কোন সমস্যার কথা বলেছেন, তখনি পাশে দাঁড়িয়েছি। এলাকার স্কুল-কলেজ, মসজিদ, মন্দির, গির্জা এবং বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করেছি। তাই আবারো আপনাদের সেবা করার সুযোগ চাই। আপনাদের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে চাই'।

কয়েকটি জনসভায় অংশ নিয়ে বিগত ১০বছরে উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে পুনরায় সেবা করার সুযোগ চান সালমা। এসময় তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে নানা শ্রেণী-পেশার মানুষের সাথে মতবিনিময় করেন ও মটরগাড়ি প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেন।

এ সম্পর্কিত আরও খবর