‘পলাতক তারেক রহমানের ডাকে জনগণ সাড়া দেবে না’

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 15:45:39

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষ লন্ডনে বসে থাকা সন্ত্রাসী, দুর্নীতিবাজ, হাওয়া ভবনের কর্ণধার তারেক রহমানের হুমকিতে ও তার মিথ্যা প্রচারণায় এবং গুজবে সাড়া দেবে না।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) উত্তরা ফ্রেন্ডস ক্লাব প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ইফতারসামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তারেক রহমান দুর্নীতি করে মুচলেকা দিয়ে পালিয়ে গিয়ে লন্ডনে বসে আরামে জীবন যাপন করছে মন্তব্য করে বাহাউদ্দিন নাছিম বলেন, সে বাংলাদেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার করে লন্ডনে নিয়ে গিয়েছে। এ দুর্নীতিবাজ তারেক রহমান আর যা-ই হোক বাংলাদেশের বন্ধু হতে পারে না। সে কখনও দেশের মানুষের কল্যাণ চায়নি। এরা চায় জিয়া যেভাবে জাতির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে ক্ষমতা দখল করেছে, একইভাবে পুনরায় ক্ষমতায় আসতে।

বিএনপি-জামায়াত দেশে অপরাজনীতি করছে উল্লেখ করে তিনি বলেন, তারা সব সময় অসত্য কথা বলে দেশের মানুষকে বিভ্রান্ত করতে চায়। তারা সব সময় বিদেশিদের কাছে ধরনা দেয়, নালিশ করে। তাদের আহ্বান জানায় বাংলাদেশকে ধ্বংস করার জন্য। বাংলাদেশের মানুষ ভালো আছে, শান্তিতে আছে; এটি তারা মেনে নিতে পারে না। দেশের মানুষের সুখ দেখলে তাদের হিংসা হয়।

বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ মানুষের জন্য রাজনীতি করে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা হলেন দেশের মানুষের পরম বন্ধু। তিনি ত্রাণ সামগ্রী দিয়ে আপনাদের মাঝে আমাদের পাঠিয়েছেন। তিনি আশ্বস্ত করেছেন বাংলাদেশ পাকিস্তান বা আফগানিস্তান অথবা শ্রীলঙ্কার মত দেউলিয়া হয়নি।দেউলিয়া হওয়ার কোন কারনও নেই। ইতোমধ্যে আমরা দেশের অর্থনৈতিক মন্দা কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি।শেখ হাসিনা সব সময় আপনাদের পাশে আছেন।তিনি সব সময় দেশের মানুষের দুঃখ লাঘবের জন্য কাজ করেন।আওয়ামী লীগের সাথে সব সময় দেশের জনগণ থাকে। জনগণের পরম বন্ধু হলো জাতির পিতার সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, রাতের আধারে ক্যান্টনমেন্টে খুনি জিয়ার হাতে তৈরি হওয়া দল হলো বিএনপি । এরা এখনও ক্ষমতায় গিয়ে দেশের মানুষকে শোষন করতে চায়। এরা অর্থনৈতিক সংকটকে গুজবের মাধ্যমে বৃদ্ধি করে দেশে দুর্ভিক্ষ তৈরি করতে চেয়েছিলো। এরাই হওয়া ভবনে বসে পরিকল্পনা করে সিরিজ বোমা হামলা ও একুশে আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রকাশ্য দিবালোকে হত্যা করতে চেয়েছিল। আল্লাহর রহমতে সে দিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রক্ষা পেয়েছেন।

বাহাউদ্দিন নাছিম আরও বলেন,যারা লুণ্ঠনকারী, দুর্নীতিবাজ, যারা সন্ত্রাসী, যারা বোমা হামলাকারী তাদেরকে আমরা আর বাংলাদেশে কোন সন্ত্রাসী কর্মকান্ড করতে দিবো না। এই খুনীদের আমরা দেশের গণতন্ত্রকে ধ্বংস করার আর কোন সুযোগ আমরা দিব না। এরা যেখানেই কোন সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করবে সেখানেই তাদের শক্ত হাতে প্রতিহত করা হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর