আগামী ১০০ বছরেও আ. লীগ ক্ষমতায় আসতে পারবে না: রুমিন ফারহানা

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-26 13:46:16

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক ও সাবেক সংসদ সদস্য রুমিন ফারহানা বলেছেন, বর্তমান সরকার গত ১৫ বছর ধরে দুশাসনের মাধ্যমে মানুষকে যে কষ্ট দিয়েছেন, আগামী ১০০ বছরেও আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না।

শনিবার (৮ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিদ্যুৎ, গ্যাস, দ্রব্যমূল্যেরে ঊর্ধ্বগতিদসহ ১০ দফা দাবিতে উপজেলা বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

রুমিন ফারহানা বলেন, সরকার উন্নয়নের নামে দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। আগামীদিন বিএনপি যখন ক্ষমতায় আসবে সেই লুটের টাকার হিসাব নেওয়া হবে।

তিনি আরও বলেন, দফায় দফায় বিদ্যুতের দাম বৃদ্ধি করা হচ্ছে। সরকার গত ১৫ বছর ধরে দুশাসনের মাধ্যমে মানুষকে যে কষ্ট দিয়েছেন আগামী ১০০ বছরেও আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারবে না।

উপজেলা শহরের স্টেশন রোডের মাইক্রো স্ট্যান্ডে দুপুর ২টা থেকে ৪টা পর্যন্ত দুই ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচিতে উপজেলা বিএনপির সভাপতি হাজী মো. শাহজাহান সিরাজের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মো. জসিম, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মুমিনুল হক, সদস্য হাজী মো. সালাউদ্দিন, উপজেলা যুগ্ম-সাধারণ সম্পাদক নাছির মুন্সী, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জয়সহ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর