মানুষের পিঠ এখন দেয়ালে ঠেকে গেছে: টুকু

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-31 21:46:42

বাংলাদেশের মানুষের পিঠ এখন দেয়ালে ঠেকে গেছে বলে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, নিত্যপণ্যের দাম এতই বেড়ে গেছে যে, মানুষ আজ বাজার করতে পারছে না। বাজার দর মানুষের হাতের নাগালে নেই । মানুষ বাঁচতে চায়, মানুষ ভাত চায়, মানুষ কাপড় চায় কোনটায় হাতের নাগালে নেই।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে ময়মনসিংহ নগরীর টাউন হল মোড়ে গ্রেফতার বিএনপির নেতাদের মুক্তিসহ ১০ দফা দাবিতে গণমিছিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, যে জন্য দেশ স্বাধীন করেছিলাম. মুক্তিযুদ্ধ করেছিলাম সেটার কিছুই আজ নেই। পাকিস্তানি শাসকরা যা করেছে, বর্তমান আওয়ামী লীগ সরকার তার চেয়েও বেশি করছে। জনগণের আন্দোলন কেউ ঠেকাতে পারেনি। ইনশাআল্লাহ জনগণ রাস্তা নেমেছে, জীবন যখন দিয়েছি জয় লাভ না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো ।

তিনি আরও বলেন, গত ১৪ বছর একটি দাবিতে বিএনপি আন্দোলন করে আসছে। সেটা হলো, জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেওয়া।

এসময় উপস্থিত ছিলেন বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আবুল কালাম, ময়মনসিংহ মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ন-আহবায়ক আবু ওয়াহাব আকন্দ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর