মামলা দেওয়ার দিক থেকে প্রধানমন্ত্রী নোবেল পাবেন: দুদু

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঠাকুরগাঁও | 2023-08-26 19:38:49

বিএনপিকে দাবিয়ে রাখার জন্য ৩৫ হাজার মামলা দিয়েছে এই সরকার, মামলা দেওয়ার দিক থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নোবেল পাবেন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

আওয়ামী লীগকে সংযত হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ক্ষমতা চিরকাল থাকে না। আমরা ক্ষমতায় ছিলাম এখন নেই। আমরা আবার আসবো তখন কি হবে। এমন অবস্থানে যাইয়েন না, যেখান থেকে ফেরত আসতে পারবেন না।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রশাসনের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা ক্ষমতায় গেলে বিএনপির মহাসচিবকে পুলিশ মন্ত্রী বানিয়ে দিব। তাই যা করবেন একটু বুঝে শুনে করিয়েন। এখান থেকে চলে গেলেই বেঁচে যাবেন না। সকলকে বিচারের আওতায় নিয়ে আসবো।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, জবাব না দিয়ে চলে যাবেন তা হবে না। দ্রব্যমূল্যের যে ঊর্ধ্বগতি তাতে জনগণের অবস্থা নাজেহাল। ১০ টাকা কেজি চাল খাওয়াতে চেয়েছেন এখন খাচ্ছি ৭০ টাকা কেজিতে। ঘরে ঘরে চাকরি দিবেন বলেছিলেন কিন্তু দিয়েছেন মামলা। সব কিছুর হিসাব নেওয়া হবে।

এর আগে, শহরের বিভিন্ন স্থান থেকে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কর্মীরা মিছিল নিয়ে কার্যালয়ে আসার সময় পুলিশ বাঁধা প্রদান করে। পরে সমাবেশ থেকে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা হয়।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, যুবদলের সভাপতি আবুনুর চৌধুর, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান নুরু, ছাত্রদলের সভাপতি কায়েস প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর