বিদায় বেলায় সরকার দলীয় সন্ত্রাসীরা হিংস্র হয়ে উঠেছে: রিজভী

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 04:25:13

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের শেষ সময়ে আবারও হিংস্র হয়ে ওঠেছে সরকার দলীয় সন্ত্রাসীরা। সিরাজগঞ্জে যুবদল নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যার পর গতকাল নাটোরের গুরদাসপুর উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল আজিজকে নৃশংসভাবে হামলা করে গুরুতর আহত করেছে।

শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল শেষে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদপুরের বসিলা এলাকায় রিজভীর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল বের হয়। এতে স্থানীয় বিএনপি নেতা শওকত, জামাল, বাবুসহ অঙ্গ সংগঠনের নেতারা অংশ নেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, গুম-খুন ও বিচারবর্হিভূত হত্যার পর আওয়ামী সন্ত্রাসীরা মাঠে নেমে বাংলাদেশকে বধ্যভূমি বানাতে চায়। তারা বুঝে গেছে তাদের সময় শেষ। তাই তারা এখন মরিয়া হয়ে উঠেছে। সন্ত্রাসী কায়দা অবলম্বন করে তারা ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে চায়।

রিজভী আরও বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। এদশে তার চিকিৎসা সম্ভব নয়। উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত বিদেশে নেওয়া প্রয়োজন। চিকিৎসকরা বার বার বলেছেন করোনা পরিস্থিতি বেড়ে যাওয়ায় তাকে বাসায় রেখে চিকৎসা দেওয়া হচ্ছে। তারপরও আওয়ামী নেতারা বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে মিথ্যাচার করছে।

এ সম্পর্কিত আরও খবর