পুলিশ-বিএনপির অবস্থানে নয়াপল্টনে জনদুর্ভোগ

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 02:24:11

পুলিশ ও বিএনপির নেতাকর্মীদের মুখোমুখি অবস্থানে স্থবির হয়ে পড়েছে রাজধানীর নয়াপল্টন এলাকার রাস্তা। সেই সঙ্গে থেমে গেছে যানচলাচল ও সাধারণ মানুষের চলাচল।

সংঘর্ষের স্থান বিএনপি কার্যালয়ের সামনে ও এর আশেপাশের এলাকায় সৃষ্টি হয়েছে সীমাহীন জনদুর্ভোগ। যানচলাচল বন্ধ হয়ে যাওয়ায় মানুষ রাস্তার দুইপাশে দাঁড়িয়ে অপেক্ষা করছেন পরিস্থিতি স্বাভাবিক হওয়ার। পুলিশ ও নেতাকর্মীদের বাধার কারণে হেঁটেও গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা করতে পারছেন তারা।

বুধবার (১৪ নভেম্বর) দুপুরের পরে রাজধানীর নয়াপল্টন, বিজয়নগর মোড় ও কাকরাইল মোড়ে এ চিত্র দেখা গেছে। বিএনপির নেতাকর্মীরা নয়াপল্টন মোড় থেকে বিজয়নগর মোড় পর্যন্ত রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করছেন।

পুলিশ দেখার সঙ্গে সঙ্গে তারা আরও সামনে এগিয়ে আসার চেষ্টা করেন। নেতাকর্মীদের এমন মারমুখি অবস্থান দেখে পুলিশ কাকরাইল মোড় থেকে নয়াপল্টন, বিজয়নগর ও পুরানো পল্টনের রাস্তা ব্যারিকেড দিয়ে বন্ধ করে দিয়েছে।

ফলে আশেপাশের এলাকায় যানচলাচল বন্ধ রয়েছে দুপুর ১টা থেকে। পুলিশের একাধিক কর্মকর্তা জানান, তারা এখন বিএনপি নেতাকর্মীদের গতিবিধি পর্যবেক্ষণ করছেন। ধৈর্য সহকারে পুলিশ এখন পর্যন্ত পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করছে।

এ সম্পর্কিত আরও খবর