‘বিএনপির লবিস্ট নিয়োগ নিয়ে সরকারের অ‌ভিযোগ ভি‌ত্তিহীন’

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-21 05:49:31

‌বিদেশে ল‌বিস্ট নিয়োগ করেছে বলে সরকারের দেওয়া অ‌ভিযোগকে ভি‌ত্তিহীন ও বানোয়াট বলে অ‌ভি‌হিত করেছে বিএনপির স্থায়ী ক‌মি‌টির সদস্য ড খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলে‌ছেন, এই অ‌ভিযোগ ভি‌ত্তিহীন বা‌নোয়াট। যখন বি‌দে‌শ থে‌কে কিছু ব্য‌ক্তিবর্গ ও সংস্থার ওপর নি‌ষেধাজ্ঞা আ‌রোপ এ‌সে‌ছে, যখন এই সরকার গণতা‌ন্ত্রিক সা‌মি‌টে আমন্ত্রণ পায় না তখন এই প্রশ্নগু‌লো উ‌ঠে‌ছে। অথচ যখন আমরা দে‌খে‌ছি দে‌শে গণতন্ত্র নাই, মানুষ হত্যা করা হ‌চ্ছে, চু‌রি ডাকা‌তি ক‌রে দে‌শের অর্থ লুণ্টন করা হ‌চ্ছে তখন এগু‌লো ধামাচামা দেওয়ার জন্য তারা বি‌দে‌শে ১৪ বছর ধ‌রে ল‌বিস্ট নি‌য়োগ ক‌রে‌ছে।

বুধবার (১৯ জানুয়া‌রি) বেলা সা‌ড়ে ১১টার দি‌কে দ‌লের প্র‌তিষ্ঠাতা জিয়াউর রহমা‌নের সমা‌ধি‌তে তার ৮৬তম জন্মবা‌র্ষিকী‌তে ফু‌লেল শ্রদ্ধা জানা‌তে এ‌সে এসব কথা ব‌লেন খন্দকার মোশাররফ।

‌নির্বাচন ক‌মিশন গঠ‌নে সরকা‌রের খসড়া আইন অনু‌মোদ‌নের সমা‌লোচনা ক‌রে স্থায়ী ক‌মি‌টির সদস্য মির্জা আব্বাস ব‌লেন, নির্বাচন ক‌মিশন গঠ‌নে অনু‌মোদন দেওয়া খসড়া আইন হ‌চ্ছে বাকশাল পাকা‌পোক্ত করা।‌ নির্দলীয় সরকার না আস‌লে বিএন‌পি কো‌নো নির্বাচ‌নে যা‌বে না। শুধু নির্বাচ‌নে যা‌বেই না সেটা নয় আমরা নির্বাচন প্র‌তিহত কর‌বো।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পি নেতা নজরুল ইসলাম খান, গ‌য়েশ্বর চন্দ্র রায়, আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, রুহুল ক‌বির রিজভী, খায়রুল ক‌বির খোকন,ফজলুল হক মিলন, শহীদ উ‌দ্দিন চৌধুরী, না‌জিম উ‌দ্দিন আলম, ফজলুর রহমান‌ খোকন, ইকবাল হো‌সেন শ্যামল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর