জনতার ঢল রাস্তায় নামতে প্রস্তুত: রিজভী

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-31 08:09:03

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের প্রতিহিংসার কারণে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি পাচ্ছেন না। তাকে বিদেশে চিকিৎসা করাতে নিতে দেওয়া হচ্ছে না। তাকে আটক করে রাখা হয়েছে। এ অবস্থা চলতে থাকলে প্রতিবাদী জনতার ঢল আর ভয়ে ঘরে থাকবে না। জনতার ঢল এখন রাস্তায় নামতে প্রস্তুত।

বুধবার (১২ জানুয়ারি) বিকেলে রাজশাহী জেলা বিএনপি আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। পুঠিয়া উপজেলার শিবপুর হাইস্কুল মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।

রিজভী বলেন, আওয়ামী লীগ সরকার র‌্যাব-পুলিশের সহায়তায় আবারও একটি নিশিরাতের নির্বাচন করতে চায়। নির্বাচন দিনে হয় না, রাতে হয়। আর ভোট কেন্দ্রে কিছু গরু-ছাগল চরতে আসে। মানুষ নয়।

জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সদস্য মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুল রহমান চন্দন, কেন্দ্রীয় বিএনপির সদস্য নিপুন রায় চৌধুরী, আবু বক্কর সিদ্দিক, দেবাশীষ রায় মধু, শাহিন শওকত, দুর্গাপুরের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট নাদিম মোস্তফা প্রমুখ।

এ সময় সাবেক রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি নেতা অধ্যাপক নজরুল ইসলাম মন্ডল, শফিকুল হক মিলনসহ মহানগর, জেলা ও উপজেলা বিএনপি এবং বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর