রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়া ছাড়া মুক্তি নেই খালেদার

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 20:21:19

বিএনপি সভা সমাবেশ করে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য সরকারের প্রতি যে আহ্বান জানাচ্ছে তা ভিত্তিহীন। খালেদা জিয়ার বিরুদ্ধে আওয়ামী লীগ বা বর্তমান সরকার মামলাও করেনি, তাকে জেলেও দেয়নি। মামলা করেছে তত্ত্বাবধায়ক সরকার। আর অপরাধ প্রমাণিত হওয়ায় তাকে জেলে দিয়েছে আদালত। তাই আমাদের কিছুই করার নেই। তবে নিজের দোষ স্বীকার করে মহামান্য রাষ্ট্রপতির কাছে ক্ষমা ভিক্ষা চাওয়া ছাড়া খালেদার মুক্তির পথ নেই।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রোববার (২৮ অক্টোবর) বিকেলে ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের শিবরামপুর আরডি একাডেমি মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এসব কথা বলেন। স্থানীয় আওয়ামী লীগ এ নির্বাচনী জনসভার আয়োজন করে।

মন্ত্রী আরও বলেন, ‘দেশের মানুষ উন্নয়ন চায়। আর বর্তমান সরকার পৃথিবীর বুকে এখন উন্নয়নের রোল মডেল। তাই দেশের উন্নয়নের স্বার্থে জনগণ আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করবে।’

মাচ্চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জাহিদ মুন্সীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতোয়ালি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, সরোয়ার হোসেন সন্টু প্রমুখ।

এ নির্বাচনী সভায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে দলীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে সভায় যোগ দেন। জনসভায় এসে সড়ক, বিদ্যালয়ের ভবনসহ ১৫টি কাজের শুভ উদ্বোধন করেন।

এ সম্পর্কিত আরও খবর