মহাসমাবেশ সফল করতে নেতাকর্মীদের প্রতি এরশাদের নির্দেশ

বিবিধ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 14:08:21

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ২০ অক্টোবরের মহাসমাবেশ সফল করার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

এক সাংগঠনিক নির্দেশনায় পার্টির চেয়ারম্যান এরশাদ বলেছেন, ২০ অক্টোবরের মহাসমাবেশ হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনপূর্ব শেষ মহাসমাবেশ। তাই এই মহাসমাবেশে পার্টির সর্বস্তরের নেতা-কর্মীদের অবশ্যই উপস্থিত থাকতে হবে।

এছাড়াও সাবেক রাষ্ট্রপতি এই সমাবেশে উপস্থিত হওয়ার জন্য সর্বস্তরের জনসাধারণের প্রতিও আহ্বান জানিয়েছেন।

রোববার (১৪ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ বলেন, দেশ এখন এক চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। অনেকেই নির্বাচন অনুষ্ঠানেরও ব্যাপারেও সন্দেহ প্রকাশ করছে। কিন্তু গণতান্ত্রিক শাসন বহাল রাখা এবং দেশে সর্বসাধারণের কাছে গ্রহণযোগ্য একটি জনপ্রিয় সরকার প্রতিষ্ঠার জন্য নির্বাচনের কোনো বিকল্প নাই।

তিনি জানান, জাতীয় পার্টি এখন নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে। ২০ অক্টোবরের মহাসমাবেশে পার্টির নির্বাচনী নীতিমালা ঘোষণা করা হবে। এখানে পার্টির নির্দেশনা নিয়ে নেতাকর্মীকে মহাসমাবেশের পর দেশব্যাপী কাজ শুরু করতে হবে। তাই এই সমাবেশে পার্টির সর্বস্তরের কমিটির সদস্যদের উপস্থিত থাকা বাধ্যতামূলক থাকবে।

 

এ সম্পর্কিত আরও খবর