‘ঘরের মধ্যে ঘর বানানোর চেষ্টা করবেন না’- নেতাকর্মীদের কাদের  

আওয়ামী লীগ, রাজনীতি

তপন কান্তি রায়, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 10:07:47

টাঙ্গাইল রেল স্টেশন থেকে: দলের নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ঘরের মধ্যে ঘর বানানোর চেষ্টা করবেন না। মশারির মধ্যে মশারি টানানোর চেষ্টা করবেন না। শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন কার্যক্রম শুরু হয়েছে।’

জাতীয় নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে ট্রেনে করে উত্তরাঞ্চল সফরের সময় শনিবার (৮ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টায় টাঙ্গাইল রেলস্টেশনে এক পথসভায় এসব কথা বলেন তিনি।

নেতা-কর্মীদের সতর্ক করে ওবায়দুল কাদের বলেন, ‘বিশৃঙ্খলা করবেন না। বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে। আগামী তিনদিনের মধ্যেই দিনাজপুর, রাজশাহী, বরগুনা, সিলেটে শোকজ যাবে।’

উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের দাবির পরিপ্রেক্ষিতে সেতুমন্ত্রী বলেন, ‘একটু অপেক্ষা করুন। ঢাকা-টাঙ্গাইল অফিসগামী ট্রেনও চালু হবে।‘ এ সময় সকলের উদ্দেশে মন্ত্রী জানতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দেওয়া প্রতিশ্রুতি পূরণ করেছেন কিনা? তখন সবাই হাত তুলে হ্যাঁ বলে সম্মতি দেয়।

এ সময় ওবায়দুল কাদের সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান।

এই রেলাযাত্রা কর্মসূচিতে ওবায়দুল কাদেরের সফর সঙ্গী হিসেবে আছেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক,  সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক ও খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাম্পা, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং সদস্য পারভীন জামান কল্পনা ও প্রফেসর মেরিনা জাহান।

দলের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে যাত্রাপথে কয়েকটি স্টেশনে পথসভা করবে নেতারা। নীলফামারীর অভিমুখে যাত্রা পথে টাঙ্গাইল, পাবনার ঈশ্বরদী, নাটোর, বগুড়ার সান্তাহার, জয়পুরহাটের আক্কেল পুর ও  দিনাজপুরের বিরামপুর, ফুলবাড়ী ও পার্বতীপুর, নীলফামারীর সৈয়দপুর রেলস্টেশনে যাত্রাবিরতিতে এ পথসভাগুলো অনুষ্ঠিত হবে।

 

এ সম্পর্কিত আরও খবর