নির্বাচনী প্রচারণায় ‘ঢাকা টু নীলফামারী’ আ.লীগের রেলযাত্রা

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 13:23:59

নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমের পাশাপাশি নির্বাচনী প্রচারণায় শনিবার (৮সেপ্টেম্বর) দেশের উত্তরবঙ্গে রেলযাত্রা কর্মসূচিতে যাচ্ছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নেতারা।

এদিন সকাল ৮টার দিকে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে নীলফামারীর অভিমুখে নীলসাগর আন্তঃনগরে এই রেলযাত্রা কর্মসূচি শুরু হবে।

ঢাকা টু নীলফামারী এই রেলযাত্রায় টাঙ্গাইলসহ দেশের উত্তরবঙ্গের ৮টি জেলায় অর্ন্তভূক্ত রেলওয়ে স্টেশনগুলোর যাত্রাবিরতিতে সংক্ষিপ্ত পথ সভা করা হবে। এই পথসভায় বক্তব্য রাখবেন আওয়ামী লীগে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নীলফামারীর অভিমুখে যাত্রা পথে টাঙ্গাইল, সিরাজগঞ্জের উল্লাপড়া পাবনার মুলাডুলি, নাটোর, বগুড়ার সান্তাহার, জয়পুরহাট, জয়পুরহাটের পাচঁবিবি দিনাজপুরের বিরামপুর, ফুলবাড়ী ও পার্বতীপুর, নীলফামারীর সৈয়দপুর ও নীলফামারী রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি দিয়ে থাকে নীল সাগর আন্তঃনগর ট্রেনটি।

এর মধ্যে কয়েকটি স্টেশনে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা পথসভার আয়োজন করছে বলেও দলীয়সূত্রে জানা গেছে। স্টেশনে যাত্রাবিরতির সময়েই সংক্ষিপ্ত করে পথসভা করা হবে; যাতে রেলযাত্রীরা বিরক্তির মধ্যে না পড়ে।

এই রেলাযাত্রায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফর সঙ্গী হিসেবে থাকবেন জাহাঙ্গীর কবির নানক, ড. হাছান মাহমুদ, অসীম কুমার উকিল, আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, শামসুন নাহার চাঁপা, ডা. রোকেয়া সুলতানা, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, পারভীন জামান কল্পনা, আনোয়ার হোসেন ও প্রফেসর মেরিনা জাহান।

এ সম্পর্কিত আরও খবর