সংসদ কার্যকর করতে সাংবাদিকদের ভূমিকা চায় ওয়াকার্স পার্টি

, সংসদ

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 02:59:39

জাতীয় সংসদ ভবন থেকে: সংসদের খবরগুলো গুরুত্বের সঙ্গে দেশের মানুষের দোরগোড়ায় পৌঁছাতে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা চায় ওয়াকার্স পার্টি।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সংসদ অধিবেশনের মাগরিবের নামাজের বিরতির সময় শপথ কক্ষে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিপিজে) নেতৃবৃন্দ ও সংসদ বিটে কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক চক্রের আয়োজন করেন ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

সেখানে তিনি বলেন, আগে সংসদের একটি খবরে পুরো দেশে আন্দোলন হতো। সংসদে টুটিটাকি নামে অনেক খবর লেখা হতো। এখন সেগুলো দেখা যায় না। সংসদের খবরগুলো একটু গুরুত্বসহকারে দিলে দেশ ও দেশের মানুষ সংসদ সম্পর্কে জানতে পারবে।

এসময় তিনি সংসদীয় কমিটির খবর গুরুত্বসহকারে প্রকাশের জন্য গণমাধ্যমকর্মীদের কাছে সহযোগিতা চান। তিনি বলেন, দেশের স্বার্থে দেশের রাজনীতির স্বার্থে আপনাদের এগিয়ে আসা উচিত।

এসময় উপস্থিত ছিলেন, ওয়াকার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, পলিটব্যুরো সদস্য অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ, সংরক্ষিত সংসদ সদস্য লুৎফুন নেছা খান, বিপিজেএ সভাপতি সিনিয়র সাংবাদিক উত্তম চক্রবর্তী।

ফজলে হাসান বাদশা বলেন, আমরা অনেক কিছুতেই বিরোধীতা করতে চাই। সম্প্রতি সিটি করপোরেশনের যে নির্বাচন হয়েছে তাতে দেশের রাজনীতির জন্য অশনিসংকেত। আগামী চার বছর দেশের রাজনীতির জন্য একটি অশনিসংকেত। তাই বিষয়গুলো আপনারা তুলে ধরবেন।

এ সম্পর্কিত আরও খবর