সংসদে মুজিবুল হকের নাম বিভ্রাট

, সংসদ

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 03:41:11

জাতীয় সংসদ ভবন থেকে : সংসদে কার্যপ্রণালী বিধির ৭১ বিধিতে মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে নোটিশ দেন সাবেক প্রতিমন্ত্রী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. মুজিবুল হক চুন্নু। মুজিবুল হকের নাম দেখে ডেপুটি স্পিকার সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হককে আহ্বান করেন। মুজিবুল হক বলাতে দাঁড়িয়ে যান জাতীয় পার্টির মুজিবুল হক। এতেই বিপত্তি ঘটে।

ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া বলেন, আমি সাবেক রেলপথ মন্ত্রীকে বলেছি। এসময় জাপা এমপি মুজিবুল হক বলেন আপনি মুজিবুল হক ডেকেছিলেন বলে আমি দাঁড়িয়েছিলাম, দুঃখিত, ভাবলাম আমারে ডাকলেন কিনা?

এসময় ডেপুটি স্পিকার বলেন, আপনার কথাটা বুঁঝতে পারছি না। মুজিবুল হক মানে সাবেক রেলপথ মন্ত্রী। এরপর ডেপুটি স্পিকার সংসদ সচিবালয়ের কর্মকর্তাদের মাধ্যমে জানতে পারেন আসলে তিনিই নোটিশ উত্থাপনকারী। পরে বলেন, ওহ না সরি সরি। আপনিই নোটিশ উত্থাপন করেছেন কিন্তু বিষয়টি হচ্ছে মন্ত্রী আমাকে টেলিফোন করেছেন তিনি পথে আছেন। আপনি চাইলে অন্য দিনে স্থানান্তর করতে পারি অথবা আজকে যদি নিষ্পত্তি করতে চান তাহলে দিনের অন্যান্য কর্মসূচি শেষে আপনাকে সেই সুযোগ দেব। মুজিবুল হক বলেন, আমি তাহলে অপেক্ষা করি।

পরে মন্ত্রী এলে নোটিশটি নিয়ে আলোচনা হয়।

এ সম্পর্কিত আরও খবর