ছেলেকে দিয়ে ইয়াবা বিক্রি করায় মা

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 10:00:32

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর সিনেমা প্যালেস এলাকা থেকে আল আমিন নামে এক মাদক বিক্রেতাকে সাড়ে ১৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ আগস্ট) রাতে  কোতোয়ালী থানা পুলিশের  এ অভিযান চলে।

গ্রেফতারকৃত আল আমিন পুলিশকে  জানায়, তার মা সাজু বেগমই তাকে এই মাদক ব্যবসায় এনেছে। তার ঠিক করে দেওয়া ক্রেতার কাছেই এই সাড়ে ১৩ হাজার ইয়াবা বিক্রির কথা ছিল। কিন্তু তার আগেই নগরীর  কোতোয়ারী থানার এস আই আব্দুর রব ও তার দল আল আমিনকে গ্রেফতার করে।

আল আমিন আরো জানায়, সে মাদক পরিবারের সন্তান। তার মা সাজু বেগম তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার খালা রুনাও তালিকাভুক্ত। তাদের দুইজনের নামেই একাধিক মাদক মামলা রয়েছে। মাদক পরিবারে বেড়ে উঠলেও সেদিকে পা বাড়ায়নি আল আমিন। সে কাজ করতো একটি গার্মেন্টস এ। পরে নিজেই একটি হোটেল খুলে বসে। এভাবে আয় ও দিন ভাল কাটলেও তাতে মন ভরতো না আল আমিনের মায়ের। তাই সব সময়ই ছেলেকে মাদক ব্যবসায় নামতে বলতেন। ছেলে প্রথমদিকে না করলেও খালা ও মায়ের পীড়াপিড়িতে শেষ পর্যন্ত নেমেই পড়ে জীবননাশক এই পেশায়। মূলত ক্রেতা ঠিক করে দেয় খালা রুনা। ইয়াবা কিনে দেয় মা। আর সরবরাহ করে আল আমিন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন তাঁর ফেসবুক স্টেট্যাসের বলেন, শর্টকাটে বড়লোক হওয়ার এই প্ল্যান শট সার্কিটেই শেষ।

এ ব্যাপারে জানতে চাইলে ওসি মহসিন বলেন, নতুন নতুন কৌশলে ইয়াবা পাচার হচ্ছে। ইয়াবা পাচারকারী সন্ত্রাসী ও সেবনকারীদের ধরতে আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে।

এ সম্পর্কিত আরও খবর