ঘরে থাকার উপহার পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 17:26:28

প্রাণঘাতী করোনার সংক্রমণ রোধে সরকারি বিধিনিষেধ মেনে ঘরে থাকা কর্মহীন নারী-পুরুষদের খাদ্য সহায়তা দিয়েছে রংপুর জেলা ছাত্রলীগ।

সোমবার (১৩ এপ্রিল) রাতে রংপুর নগরের মুলাটোল পাকারমাথা হকের গলি ও সেনপাড়ার কর্মহীন একশ' পরিবারকে ঘরে থাকার উপহার স্বরুপ খাদ্যসামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেন ছাত্রলীগ নেতারা।

রাতের বেলা ঘুম থেকে উঠে ত্রাণ সহায়তার প্যাকেট হাতে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন কর্মহীন এসব মানুষ।

করোনা সংক্রমণ এড়াতে ঘরের বাইরে বের না হয়ে সবাইকে নিজের পরিবার, প্রতিবেশী, সমাজ ও দেশের স্বার্থে ঘরে থাকতে আহ্বান জানান রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি।

তিনি বলেন, করোনার বিরুদ্ধে সরকার যুদ্ধ ঘোষণা করেছে। এই যুদ্ধ জীবন বাঁচানোর যুদ্ধ। এই যুদ্ধ ঘরে থেকে ভালো থাকার যুদ্ধ। সরকার জনগণের মঙ্গলের জন্যই সবাইকে ঘরে থাকতে উদ্বুদ্ধ করছে। খাবার নিয়ে চিন্তা না করে ঘরে থাকুন। ঘরে থাকার উপহার বাড়ির দরজায় পৌঁছে যাবে।

খাদ্য সহায়তা প্রদানকালে রংপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম শরিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তফা পারভেজ জিয়ন, সাংগঠনিক সম্পাদক আদনান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

গেল দুই সপ্তাহে রংপুর জেলার বিভিন্ন উপজেলা ও মহানগর এলাকায় প্রায় দেড় হাজার কর্মহীন, হতদরিদ্র, দিনমজুর, শ্রমিক, দুস্থ পরিবারের মধ্যে চাল, ডাল, তেলসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রীর প্যাকেট বিতরণ করেছে ছাত্রলীগ। পরিস্থিতি স্বাভাবিক না হয়ে আসা পর্যন্ত করোনা যুদ্ধে ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন সংগঠনটির নেতারা।

এ সম্পর্কিত আরও খবর