তালতলীতে মাদক ছেড়ে আসাদের খাদ্যসামগ্রী দিলেন ওসি

বরিশাল, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরগুনা | 2023-09-01 17:36:46

মাদক ছেড়ে সুস্থ জীবনে ফিরে আসা ৩০ জন বেকার যুবককে সাত দিনের খাদ্যসামগ্রী দিলেন বরগুনার তালতলী থানার ওসি।

বৃহস্পতিবার (০৯ এপ্রিল) তালতলী থানার সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান মিয়া বলেন, পুলিশের কাছে বিভিন্ন সময়ে আত্মসমর্পণ করা ৩০ বেকার যুবকের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ৭ দিনের খাদ্যসামগ্রী হিসেবে দশ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি ডাল, দুই কেজি পেঁয়াজ ও একটি করে সাবান বিতরণ করা হয়েছে।

তিনি আরও বলেন আত্মসমর্পণ করে পুনরায় মাদকের জগতে ফিরে গেছে তাদের বিরুদ্ধেও পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। আমরা চাই না কারো বিরুদ্ধে মামলা হোক, আর সেই মামলা চালাতে গিয়ে বড় ধরনের অপরাধে জড়িয়ে পড়ুক। চাইলে তারাও আত্মসমর্পণ করে আলোর পথে ফিরে আসুক। এতে অন্যদের মতো তারাও ভালো থাকবেন।

মাদক থেকে আলোর পথে ফেরা কয়েকজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, দিনে আত্মগোপন, রাতে পুলিশের ভয়ে নির্ঘুম কাটতো। এই মাদকের ফলে মরণঘাতী মাদকের ভয়াবহ ছোবল। প্রতিটি মুহূর্ত যেন ভয় আর উৎকণ্ঠায় কাটছিল। এর মধ্যেও মাসে মাসে মামলার ঘানি টানতে আদালতে কাঠগড়ায়। কখনো আবার স্বজনদের ছেড়ে জেলখানার চার দেয়ালে বন্দী। সব মিলিয়ে ধীরে ধীরে ছোট হয়ে আসছিল অভিশপ্ত জীবন। তাই এই মাদকের পথ ছেড়ে এখন আলোর পথে সৎ ভাবে আয় করে পরিবার চালাচ্ছি। তার ভিতরে আবার এই মাহামারি করোনাভাইরাসের কারণে বেকার হয়ে পড়ছি। আর এই সংকটের সময় আমাদের মাঝে ওসির ৭ দিনের খাদ্যসামগ্রী পেয়ে খুশি সবাই ।

এ সম্পর্কিত আরও খবর