৪৮ ঘণ্টা পরও খোঁজ মেলেনি ইউল্যাব শিক্ষার্থী রাফসানের

জেলা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 06:05:42

কক্সবাজার: রাতের আঁধারে সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজের ৪৮ ঘন্টার পরও সন্ধান মেলেনি ইউল্যাব ইউনিভার্সিটির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২য় বর্ষের ছাত্র রাফসান মো. ফয়সালের।

রাফসানকে উদ্ধারে দমকল বাহিনী, ট্যুরিস্ট পুলিশ ও বীচ কর্মীরা সমুদ্র সৈকতজুড়ে তল্লাশি অভিযান চালাচ্ছে।

কিন্তু নিখোঁজ হওয়ার ৪৮ ঘন্টা পরও সন্ধান না পাওয়ায় তার ভাগ্যে কি ঘটেছে তা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

এদিকে জিজ্ঞাদাবাদের জন্য রাফসানের বন্ধু মো. সামিউল হাসান সাঈদ ও বান্ধবী তাবেয়া তাবাসসুমকে হেফাজতে নিয়েছে ট্যুরিস্ট পুলিশ।

তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জানিয়ে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান বার্তা ২৪.কমকে জানান, রাফসানকে উদ্ধারে রাত-দিন সাগরের বিভিন্ন পয়েন্টে তল্লাশি চালানো হচ্ছে। কিন্তু এখনো তার সন্ধান পাওয়া যায়নি। তবে আমরা অন্য সময় দেখি, কেউ ভেসে গেলে ২৪ ঘন্টার মধ্যে তার মৃতদেহ ভেসে উঠে। কিন্তু এবার পরিস্থিতি ভিন্ন, ৪৮ ঘন্টা পার হতে চললেও এখনো মৃতদেহ ভেসে না উঠায় বিষয়টি অন্যদিকে মোড় নিচ্ছে। তাই তার বন্ধু ও বান্ধবীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঠিক কি ঘটেছিল- তা খতিয়ে দেখছে পুলিশ।

নিখোঁজ রাফসান ঢাকার মোহাম্মদপুর এলাকার এম এ হান্নান প্রকাশ খোকনের ছেলে ও ইউনিভার্সিটি অফ লিভারেল আর্ট বাংলাদেশ (ইউল্যাব) এর গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২য় বর্ষের ছাত্র।

কক্সবাজারে অবস্থানরত রাফসানের বাবা এম এ হান্নান বার্তা ২৪.কমকে জানান, আমি আসার পর অভিযান চালাচ্ছে দেখেছি। কিন্তু আশেপাশের অনেকে বলছে কেউ ডুবে যাচ্ছে এরকম চিৎকার তারা শুনেননি। তাহলে কিভাবে আমার ছেলে পানিতে ডুবে গেলো এমন প্রশ্ন করেন প্রতিবেদককে। পুলিশ তার বন্ধুদেরও আটকে রেখেছে। আমি আমার ছেলের নিখোঁজের বিষয়টি নিয়ে ধোঁয়াশায় আছি। আমি এখনো নিশ্চিত নই যে আমার ছেলে সমুদ্রে ভেসে গেছে নাকি কেউ হত্যা করেছে। তবে আমি পুলিশকে বলেছি, বিষয়গুলো খতিয়ে দেখার জন্য।

উল্লেখ্য যে, বুধবার (১ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে কক্সবাজার সমূদ্র সৈকতের সী-গাল পয়েন্টে গোছল করতে নেমে ভেসে যায় ইউল্যাব ইউনিভার্সিটির ছাত্র রাফসান মো. ফয়সাল। এরপর থেকে এখনে পর্যন্ত তার কোনো হদিস পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর