ময়মনসিংহে তিন রেস্টুরেন্ট ও দুই ভবন মালিককে জরিমানা

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-25 02:38:37

ময়মনসিংহে অস্বাস্থ্যকর উপায়ে খাবার তৈরির দায়ে তিনটি রেস্টুরেন্ট ও রাস্তার ওপর নির্মাণ সামগ্রী রাখার অপরাধে দুই ভবন মালিককে মোট ৪৩ হাজার টাকা জরিমানা করেছে সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৬ মার্চ) দুপুরে নগরের নতুন বাজার এবং আমলাপাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন মসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব উল আহসান।

তিনি জানান, নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে ফুড পয়েন্টকে ১৫ হাজার এবং হাজী বিরিয়ানি নামে দুটি রেস্টুরেন্টের একটিকে পাঁচ হাজার ও অপরদিকে তিন হাজার টাকা জরিমানা করা হয়। রান্নাঘরে তেলাপোকা-বিষ্ঠা, ফ্রিজে মৃত তেলাপোকা, রান্নায় পোড়া তেল ব্যবহার, অপরিচ্ছন্ন রান্নাঘর, হ্যান্ড গ্লাভস ও এপ্রোনবিহীন কর্মচারীর হেয়ার মাস্ক না থাকার দায়ে ওই তিন প্রতিষ্ঠানকে মোট ২৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অস্বাস্থ্যকর  রান্নাঘর

এছাড়াও আমলাপাড়া এলাকায় সড়কের ওপর নির্মাণ সামগ্রী ফেলে রেখে পথ চলাচলে প্রতিবন্ধকতা তৈরির দায়ে দুজন ভবন মালিককে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসময় সিটি করপোরেশনের স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, পেশকার সিদ্দিকুর রহমানসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর