চাঁদা না দেয়ায় পুলিশকে মারধর, যুবলীগ নেতা গ্রেফতার

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-31 03:39:48

বরিশালে জমি কেনার পর চাঁদা না দেওয়ায় জমির মালিক এক পুলিশ সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবলীগ নেতার বিরুদ্ধে।

এ ঘটনায় জমির মালিক বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত শহিদুল ইসলাম বাদী হয়ে যুবলীগ নেতা মজিবর শিকদারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার পরিপ্রেক্ষিতে শনিবার (১৪ মার্চ) রাত ১০টার দিকে বিসিসির ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের নেতা মজিবর সিকদার ও তার সহযোগী নিজামকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা গেছে, নগরীর উত্তর আমানতগঞ্জের নয়া বাড়িতে জমি ক্রয় করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট শহিদুল ইসলাম। সেখানে গিয়ে শনিবার রাতে চাঁদা দাবি করেন স্থানীয় যুবলীগ নেতা মজিবর সিকদার তার সহযোগী নিজাম সিকদার। দাবি করা চাঁদা দিতে অস্বীকার করলে শহিদুল ইসলামকে মারধর করেন তারা।

রোববার (১৫ মার্চ) দুপুরে বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানান, চাঁদা দাবি ও পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় শহিদুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। যে মামলায় মজিবর সিকদার ও তার সহযোগী নিজামকে আসামি করা হয়েছে। পড়ে এই মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত দুইজনকেই বরিশাল জেলা জজ আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর