বাগেরহাটে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৮, খুমেকে আহাজারি

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-09-01 09:42:36

বাগেরহাট জেলার ফকিরহাটে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩২ বাসযাত্রী।

শনিবার ( ১৪  মার্চ ) বিকাল ৫ টার দিকে বাগেরহাট সংলগ্ন খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৩ জন নারী, ১ জন শিশু ও ৪ জন পুরুষ রয়েছে।

এ ঘটনায় আহতদের খুলনা মেডিকেলে ভর্তি করা হলে সেখানে তাদের আহাজারি আর আর্তনাদে পরিবেশ ভারি হয়ে ওঠে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ ন ম খায়রুল বার্তা২৪.কমকে বলেন, রাজীব পরিবহনের একটি যাত্রীবাহী বাস  খুলনা থেকে মাদারীপুর হয়ে বরিশালের দিকে যাচ্ছিলো। পথে বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা এলাকায় পৌঁছালে রডবাহী একটি ট্রাকের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। পরে আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ২ জনের মৃত্যু হয়। এছাড়া  খুমেকে আরো ৩ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার সময়ই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

স্বেচ্ছাসেবক কর্মী মিরাজ আল সাদী বার্তা২৪.কমকে বলেন, বিকাল থেকে অ্যাম্বুলেন্সে করে আহতরা খুমেকে আসতে থাকে। সন্ধ্যার পরে খুমেকে আহতদের মধ্যে ৩ জন মারা যান। এছাড়া কারো হাত ভেঙেছে, কারো পা ভেঙেছে আবার কারো শরীরের বিভিন্ন অঙ্গে আঘাত লেগেছে।

নিহতদের স্বজনদের আহাজারি আর আহতদের আর্তনাদে খুমেকের আকাশ বাতাস ভারি হয়ে উঠেছে।

এ সম্পর্কিত আরও খবর