দ্বিতীয় সন্তানের মুখ দেখা হলো না নাসিরের!

জেলা, জাতীয়

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 10:43:17

নড়াইল: অনাগত সন্তানের মুখ দেখা হলো না নাসির শেখ (৩৫) নামে এক ব্যক্তির। তার আগেই সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত হলেন তিনি।

এদিকে নাসির শেখের মৃত্যুর সংবাদে একমাত্র সন্তান, অন্তঃসত্ত্বা স্ত্রী, বাবা-মাসহ পরিবারের অন্য সদস্যরা বার বার মূর্ছা যাচ্ছেন।

জানা গেছে, নড়াইলের কালিয়ার কদমতলা গ্রামের বদিয়ার শেখের ছেলে মো.নাসির শেখ (৩৫) ভাগ্যের চাকা ঘুরাতে দেড় বছর আগে চাকরি করতে বিদেশে পাড়ি দিয়েছিলেন। কিন্তু তার আশা পূরণের আগেই তাকে এই সুন্দর পৃথিবী ছেড়ে চলে যেতে হয়েছে। শনিবার (২৮ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে সৌদি আরবে এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশি এই শ্রমিক।

নাসিরের মৃত্যুর খবরটি তার বাড়িতে পৌঁছালে পরিবার ও স্বজনদের মধ্যে নেমে আসে শোকের ছায়া। সাত বছরের শিশু সন্তান নিষাদ কিছু বুঝে উঠতে না পারলেও বার বার মূর্ছা যাচ্ছেন অন্তঃসত্ত্বা স্ত্রী সুইটি বেগম। ছেলের শোকে বাবা বদিয়ার মিয়া নির্বাক পাথর হয়ে গেছেন। নাসিরের মৃত্যুর খবর শুনে ছুটে আসা স্বজন ও প্রতিবেশীদের দিকে শুধু নিষ্পলক তাকিয়ে চোখের পানিতে বুক ভাসাচ্ছেন। কথা বলছেন না কারো সঙ্গেই। সন্তান হারা মায়ের আহাজারিতে ভারী হয়ে উঠেছে এলাকার বাতাস। তিনি মূর্ছা যাওয়ার পাশাপাশি প্রলাপ বকছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, নিজের ও পরিবারের ভাগ্যের চাকা ঘুরিয়ে বাবা, মা ও স্ত্রী-সন্তানদের সুখের দিন গড়তে নাসির শেখ প্রায় দেড় বছর আগে পাড়ি জমান সৌদি আরবে। শনিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টার দিকে বাসা থেকে কর্মস্থলে যাবার সময় রাস্তা পার হতে গিয়ে তিনি দুর্ঘটনায় শিকার হন। দ্রুতগামী একটি বাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই আরজুল্লাহ শেখ জানান, নাসির দেড় বছর আগে সৌদি আরব গেছে। গত ডিসেম্বর মাসে বাংলাদেশে ১ মাসের ছুটি কাটিয়ে আবার ফিরে গেছেন তার কর্মস্থল জিজান শহরে। তার স্ত্রী ৬ মাসের অন্তঃসত্ত্বা।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শমসের আলী বলেন, ‘এ রকম কোনো বিষয় সম্পর্কে আমি অবগত নই। বিষয়টি খোঁজ নিয়ে দেখব।’

এ সম্পর্কিত আরও খবর