সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৪ জনই বরযাত্রী

সিলেট, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪কম | 2023-08-27 22:01:06

সিলেট: ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানী নগরের ইলাসপুর বটরতল নামক স্থানে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ জন বর যাত্রী ছিলেন।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার মুকিরগাওয়ের আনফর আলী (৪০), হওয়ারুন( ৪০) ও তার ৪ বছর বয়সী ছেলে রয়েছে। নিহত একজনের পরিচয় এখনো জানা যায়নি। হতাহত প্রত্যেকেই একে অন্যের স্বজন।

আহত পাঁচজনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- আব্দুল খালেক (৬৫), ফকির মিয়া (৬০)। আহতদের সিলেট এম এজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহত আব্দুল খালেক জানান, নিহতদের মধ্যে তার মেয়ে ও নাতি রয়েছে। তারা আনসার আলী নামে এক স্বজনের বিয়ের বরযাত্রী হিসেবে নোয়াখালী যাচ্ছিলেন।

ওসমানী নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ জানান, বিকেলে ওই এলাকায় একটি ট্রাক ও বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৪ জন নিহত হন। এছাড়া আহত হন আরও পাঁচজন। দুর্ঘটনার সময় বর আনসার আলী মাইক্রোবাসে ছিলেন। তবে তিনি আহত হয়নি।

এদিকে এ ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে কিছুক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ চেষ্টা চালিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

সিলেট ফায়ার সার্ভিসের ফায়ার কমান্ডার গোলাম আজম বলেন, ‘আমরা ৪টি মরদেহ পেয়েছি। বাকি আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেছি।’

প্রসঙ্গত, নিহতদের বাড়ি সুনামগঞ্জের সীমান্ত এলাকায়। ফলে রাত ৮টা পর্যন্ত স্বজনদের কেউ এখনো সিলেট ওসমানী হাসপাতালে এসে পৌঁছাতে পারেননি। লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর