চাঁদাবাজির মামলায় রাজশাহী কলেজ ছাত্রলীগ সম্পাদক গ্রেফতার

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-26 01:21:29

চাঁদা না পেয়ে কোচিং সেন্টারে ভাঙচুর চালানোর অভিযোগে দায়ের করা মামলায় রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈমকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে নগরীর সিঅ্যান্ডবি মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয় বলে নিশ্চিত করেছেন নগরীর বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন।

তিনি জানান, গত ২৩ ফেব্রুয়ারি রাতে ইউনি কেয়ার নামে একটি কোচিংয়ে চাঁদার দাবিতে ভাঙচুর চালায়। ওই কোচিং থেকে এর আগে তারা চাঁদা আদায়ও করেছে। ঘটনার পর কোচিংয়ের পরিচালক রায়হান হোসেন তিনজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

ওসি নিবারণ চন্দ্র বলেন, মামলা দায়েরের পরপরই আসাদ নামে এক আসামিকে গ্রেফতার করা হয়। বুধবার নাঈমকেও গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

মামলার বাদী ইউনি কেয়ার কোচিংয়ের পরিচালক রায়হান হোসেন বলেন, গত ২০ ফেব্রুয়ারি রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈমের নেতৃত্বে ৪/৫ জন এসে তিন হাজার টাকা চাঁদা নিয়ে যায়। ২২ ফেব্রুয়ারি রাতে এসে তারা আবার ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা দিতে অপারগতা জানালে পরদিন ২৩ ফেব্রুয়ারি কোচিংয়ে এসে অতর্কিত ভাঙচুর চালিয়ে চলে যায়। পরে আমি থানায় অভিযোগ দায়ের করি।

এ সম্পর্কিত আরও খবর