রাস্তার পাশে পড়ে থাকা কাটা পা নিয়ে চাঞ্চল্য!

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম. রাজশাহী | 2023-09-01 16:22:58

রাজশাহী মহানগরের ডিঙ্গাডোবা এলাকায় রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় কাটা একটি পা উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে স্থানীয় পথচারীদের নজরে এলে পুলিশকে তা জানানো হয়। বেলা সাড়ে ১১টার দিকে রাজপাড়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পড়ে থাকা কাটা পা উদ্ধার করে।

তবে এটি কার এবং কারা ফেলে রেখে গেছে, সে বিষয়ে কোন তথ্য মেলেনি। এ নিয়ে স্থানীয়দের মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ বলছে, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। শিগগিরই রহস্য উদঘাটন হবে।

স্থানীয় কয়েকজন বাসিন্দা নাম-পরিচয় প্রকাশ না করার শর্তে জানান, ডিঙ্গাডোবা এলাকার ওই রাস্তাটির সংস্কার কাজ চলছে। সকালে পথচারীরা হাঁটতে বের হয়ে নিচু স্থানে একটি প্লাস্টিকের ব্যাগের ওপর কাটা পা পড়ে থাকতে দেখেন। বিষয়টি জানাজানি হলে পরে পুলিশকে জানানো হয়।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, এখনও এ বিষয়ে কোনো ক্লু পাওয়া যায়নি। যেটুকু ধারণা করা হচ্ছে, কেউ হয়তো দূর থেকে এসে কাটা পা সেখানে ফেলে রেখে গেছেন। কারণ আশেপাশে বা রাজশাহী জেলায়ও এ ধরনের কোনো ঘটনার খবর মেলেনি।

ওসি আরও বলেন, আমরা ওই কাটা পা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হবে।

এ সম্পর্কিত আরও খবর