সিলেট জেলা জাতীয় পার্টির সম্মেলন ১৪ মার্চ

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-26 13:41:24

সিলেট জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ১৪ মার্চ। সম্মেলন আয়োজনে ১৩ সদস্যের প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) ঢাকার বনানীস্থ দলীয় কার্যালয়ে সিলেট জেলা জাতীয় পার্টির নেতাদের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের বৈঠকে এ কমিটি গঠন করা হয়।

বৈঠকে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, কো-চেয়ারম্যান জিয়া উদ্দিন বাবলু ও সিলেটের বেশ কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক করা হয়েছে এটিইউ তাজ রহমানকে আর সদস্য সচিব করা হয়েছে উছমান আলীকে। কমিটির অন্য সদস্যরা হলেন, আবদুল্লাহ সিদ্দিকী, মকসুদ ইবনে আজিজ লামা, অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সাইফুদ্দিন খালেদ, মাহবুবুর রহমান চৌধুরী, আবদুল মালিক খান, অ্যাডভোকেট আবদুর রহমান, আলতাফুর রহমান আলতাফ, আবদুস শহীদ লস্কর বশির, দৌলা মিয়া ও আহসান হাবীব মঈন।

সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব উছমান আলী বিষয়টি নিশ্চিত করে বার্তা২৪.কম-কে বলেন, সম্মেলনের মাধ্যমে ঘুরে দাঁড়াবে সিলেট জাতীয় পার্টি। আগামী ১৪ মার্চ সম্মেলনের আগে আমাদের যেসব উপজেলায় কমিটি নেই সেখানে কমিটি করা হবে। সুন্দর সম্মেলনের মাধ্যমে জাতীয় পার্টি ভালো নেতৃত্ব পাবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

 

এ সম্পর্কিত আরও খবর