আ.লীগের কেন্দ্রীয় নেতার নামে চাঁদা দাবি

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-26 12:05:27

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের নামে সিলেট জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তার কাছে চাঁদা দাবি করেছে অজ্ঞাত একটি চক্র।

রোববার (১৬ ফেব্রুয়ারি) নগরের কোতোয়ালি থানায় নাদেলের পক্ষে সাধারণ ডায়েরি করেছেন সিলেট মহানগর যুবলীগ নেতা এহিয়া আহমদ সুমন।

জানা যায়, রোববার বিকাল ৩টার দিকে জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মনোজ কুমার দাশ চৌধুরীর ব্যক্তিগত মোবাইলে একটি গ্রামীণফোন নম্বর থেকে কল আসে। ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তাকে ফোনের ওপার থেকে পরিচয় দেয়া হয় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের।

এ সময় বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে খাবারের জন্য খাদ্য কর্মকর্তার কাছে টাকা চাওয়া হয়। পরে খাদ্য কর্মকর্তা বিষয়টি মদন মোহন কলেজের সহকারী অধ্যাপক আবুল কাশেমের মাধ্যমে শফিউল আলম চৌধুরী নাদেলকে অবগত করলে তিনি ফোন করেননি বলে জানান।

সিলেট জেলা ভারপ্রাপ্ত খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা মনোজ কুমার দাশ চৌধুরী বলেন, রোববার বিকেলে আমাকে অজ্ঞাত এক ব্যক্তি ফোন করে নিজেকে আওয়ামী লীগ নেতা শফিউল আলম নাদেল বলে পরিচয় দেন। তিনি আমাকে বলেন, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিন হাজার মানুষের জন্য খাবার আয়োজন হয়েছে। এই আয়োজনে অর্থ প্রদান করতে বলেন তিনি। বিষয়টি আমার সন্দেহ হলে আমি নাদেল ভাইয়ের সঙ্গে যোগাযোগ করে জানতে পারি তিনি ফোন করেন নি।

এ সম্পর্কিত আরও খবর