সিলেটে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য আটক

সিলেট, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-27 14:00:01

সিলেটে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল ইসলাম ও আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য শাফায়েত আহমেদ চৌধুরীকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া।

এর আগে বুধবার (১২ ফেব্রুয়ারি) রাত ১০টায় সিলেট নগরের সাগরদিঘীরপার এলাকার মণিপুরীপাড়া সৈয়দপুরি গলির নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। তিনি জকিগঞ্জ উপজেলার গণিপুর গ্রামের কাওছার আহমদ চৌধুরীর ছেলে।

শাফায়েত আহমেদ চৌধুরী সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ২য় বর্ষের ছাত্র। তার বাবা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা। বর্তমানে তাবলিগের এক চিল্লায় রয়েছেন তিনি।

পুলিশ জানায়, গত ২৯ জানুয়ারি রাজধানী ঢাকায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল ইসলাম ও আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য ৩ জঙ্গিকে আটক করে র‌্যাব। তাদের জবানবন্দি অনুযায়ী ওই এলাকা থেকে শাফায়েত আহমেদ চৌধুরীকে আটক করা হয়। এছাড়া তার ল্যাপটপ ও মোবাইল তল্লাশি করে জঙ্গিবাদের সঙ্গে জড়িত থাকার সরাসরি প্রমাণ পাওয়া গেছে।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিয়া জানান, আটককৃত শাফায়েত আহমেদ চৌধুরীকে রাতেই ঢাকায় নিয়ে গেছে র‌্যাব।

এ সম্পর্কিত আরও খবর