উপ-পুলিশ কমিশনারের কার্যালয়ের সামনে অবস্থান নিয়েছেন আরিফ

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-18 15:16:52

সিলেট: নগরীর দক্ষিণ সুরমার ঝালোপাড়া এলাকা থেকে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর দুই সমর্থককে পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ওই দুই সমর্থকের নাম রাসেল আহমেদ (৩২) ও সুমন আহমেদ (৩৫)। তারা ঝালোপাড়ার বাসিন্দা। শুক্রবার রাত ৩টার দিকে পুলিশ পরিচয়ে তাদের তুলে নেয়া হয়। রাসেল সিটি করপোরেশনে মাস্টার রুলের কর্মচারী। আর সুমন মোটর পার্টসের ব্যবসা করেন।

রাসেল আহমেদের বড় ভাই আখতারুজ্জামান অভিযোগ করে জানান, গতকাল রাত ৩টার দিকে ধানের শীষের লিফলেটসহ তাদের তুলে নেয়া হয়। এরপর থানায় গিয়ে রাসেল ও সুমনের খোঁজ পাওয়া যায়নি।

এদিকে এ খবর পেয়ে বিএনপি সমর্থিত সিলেট সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে সাক্ষাতের চেষ্টা করেন।

আরিফের অভিযোগ, পুলিশ কমিশনার তার সঙ্গে দেখা করেনি। পরে তিনি শনিবার দুপুর আড়াইটায় উপশহরস্থ উপপুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ের সামনে অবস্থান নেন।

আরিফুল হক চৌধুরী জানান, রাসেল এবং সুমনের সন্ধান না দেয়া পর্যন্ত তিনি সড়কেই অবস্থান করবেন।

আরিফুলের সঙ্গে রয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরসহ সিলেট বিএনপির সিনিয়র নেতারা। তারা আটক রাসেল ও সুমনের মুক্তির দাবিতে স্লোগান দিচ্ছেন।

এদিকে সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল ওই দুই সমর্থকের আটকের বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, এরকম কোনো ঘটনাই ঘটেনি।

সিলেট মহানগর পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মুহম্মদ আবদুল ওয়াহাবের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ সম্পর্কিত আরও খবর