এবার ময়মনসিংহের ২ প্রাইভেট হাসপাতালকে ১২ লাখ টাকা জরিমানা

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-25 21:51:37

ময়মনসিংহের ক্লিনিকপাড়া হিসেবে পরিচিত নগরের চরপাড়া এলাকার ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারগুলোতে গত সোমবার (২৭ জানুয়ারি) হঠাৎ অভিযানে নামে র‍্যাব-১৪ এর ভ্রাম্যমাণ আদালত। এদিন টানা প্রায় ১০ ঘণ্টার অভিযানে ৭ ডায়াগনস্টিক সেন্টারে ধরা পড়ে নানা অনিয়মের চিত্র। যার ফলে সেই সাত ডায়াগনস্টিক সেন্টার থেকে মোট সাড়ে ২৫ লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

প্রথমদিন অভিযান চালিয়েই থেমে থাকেনি র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৮ জানুয়ারি) দ্বিতীয় দিনের মতো চালায় অভিযান। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত পরিচালিত এ অভিযানে স্বদেশ হাসপাতাল প্রাইভেট লিমিটেড ও সায়েম ডায়াগনো কমপ্লেক্স অ্যান্ড হসপিটালকে ছয় লাখ করে মোট ১২ লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আকতারুজ্জামান। তিনি জানান, অপারেশন থিয়েটার এবং ল্যাবের অস্বাস্থ্যকর-নোংরা পরিবেশসহ বেশ কিছু অনিয়মের দায়ে ওই দুই প্রতিষ্ঠানকে ১২ লাখ টাকা জরিমানা করার পাশাপাশি তাদের সতর্কও করা হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- র‌্যাব-১৪ এর অধিনায়ক এফতেখার উদ্দিন, উপ-অধিনায়ক মেজর শিবলী সাদিক ও সিনিয়র এএসপি জসিম উদ্দিনের নেতৃত্বে র‍্যাব সদস্যরা।

এ সম্পর্কিত আরও খবর