সংসদে সরকারের খারাপ কাজের বিরোধিতা হবে: রাঙ্গা

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 17:03:21

জাতীয় পার্টির মহাসচিব ও সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেছেন, সংসদকে সকল কর্মকাণ্ডের কেন্দ্রবিন্দুকে পরিণত করতে চাই। সরকারের খারাপ কাজের বিরোধিতা হবে, ভালো কাজের প্রশংসা হবে। আমরা সংসদে সেটাই করছি।

শুক্রবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় রংপুরের পালিচড়া মজিদা খাতুন কলেজ প্রাঙ্গণে সদর উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাপা মহাসচিব বলেন, সংসদ অশ্রাব্য ভাষায় গালাগাল আর কাগজ ছোড়াছুড়ির জায়গা নয়। না বুঝে শুধু বিরোধিতা করে মাইক ভেঙ্গে ফেলা যদি বিরোধী দলের কাজ হয়, আমরা তেমন বিরোধী দল হতে চাই না। দলকে শক্তিশালী করার জন্য আমরা এরশাদের আদর্শকে ধারণ করে এগিয়ে যেতে চাই।

তিনি বলেন, সাবেক রাষ্ট্রপ্রধান এরশাদের নয় বছর ছিল উন্নয়নের বছর। সফল রাষ্ট্রনায়ক হিসেবে তার শাসনামলে যে উন্নয়ন হয়েছে, তার আগে কেউই এত উন্নয়ন করতে পারেনি। ৬৮ হাজার গ্রামকে বাঁচিয়ে উন্নত বাংলাদেশ গড়ার মিশন নিয়ে ক্ষমতার বিকেন্দ্রীকরণ করেছিলেন এরশাদ।

এ সময় রাঙ্গা বলেন, যারা ভাবেন এরশাদ নেই মানে রংপুর আর জাপার দুর্গ থাকবে না। তারা জানে না জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ আরও বেশী শক্তিশালী। রংপুর জাপার দুর্গ আছে, ভবিষ্যতেও থাকবে। আগামী নির্বাচনে রংপুর অঞ্চলের ২২টি আসনই জাপার ঘরে আসবে।

সম্মেলনে রংপুর সদর উপজেলা জাপার নেত্রী কাজলী বেগমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, শাফিউর ইসলাম শফি, মো. রুহুল আমিন লিটন ও জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক নাজিমুজ্জামান নাজিম, সদর উপজেলা জাপার সদস্য সচিব মাসুদার রহমান মিলন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর