ময়মনসিংহে ১০ দিনব্যাপী বইমেলা শুরু

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 00:24:30

বিশ্বসাহিত্য কেন্দ্র ময়মনসিংহ ইউনিটের আয়োজনে ১০ দিনব্যাপী বইমেলা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে ময়মনসিংহ নগরের শিল্পাচার্য জয়নুল আবেদিন পার্কের বৈশাখী মঞ্চে এ বইমেলার উদ্বোধন করেন জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার আরজু পারভেজ৷

এ সময় উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের জেলা সভাপতি অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম, জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সহসভাপতি অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, ময়মনসিংহ সাহিত্য সংসদের সাবেক সাধারণ সম্পাদক ইয়াজদানী কোরায়শী কাজল, বর্তমান সাধারণ সম্পাদক কবি স্বাধীন চৌধুরী, নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ময়মনসিংহ জেলা সভাপতি আব্দুল কাদের চৌধুরী, সুজনের ময়মনসিংহ মহানগর সম্পাদক আলী ইউসুফ, অনসাম্বল থিয়েটারের সভাপতি আবুল মনসুর প্রমুখ।

বইমেলার সমন্বয়কারী ও বিশ্বসাহিত্য কেন্দ্র ময়মনসিংহ ইউনিটের ইনচার্জ রবিউল ইসলাম বার্তা২৪.কমকে জানান, বইমেলায় দেশি-বিদেশি বিভিন্ন খ্যাতিমান লেখকদের উপন্যাস, গল্পের বই, রম্যরচনা, ভ্রমণ কাহিনী, কবিতা, প্রবন্ধ, নাটকের বই, জীবনীগ্রন্থ থেকে শুরু করে ধর্ম-দর্শন-বিজ্ঞান-সায়েন্স ফিকশন, সমালোচনা, অনুবাদসহ মননশীল সব ধরনের বই পাওয়া যাবে।

তিনি জানান, প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলেই মেলা প্রাঙ্গণে এসে বই পড়তে ও কিনতে পারবেন। মেলাটি শেষ হবে আগামী ১ ফেব্রুয়ারি।

এ সম্পর্কিত আরও খবর