পাঁচ হাজার টাকায় ঢাকা-কলকাতা-ঢাকা প্লেন টিকেট

, জাতীয়

   স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 10:57:11

 ঢাকা: অবিশ্বাস্য। ঢাকা-কলকাতা-ঢাকা রাউন্ড ট্রিপের টিকেট মিলছে মাত্র ৫,০৩১ টাকায় (ট্যাক্সসহ)। ভারতীয় লো-কস্ট ক্যারিয়ার ‘ইন্ডিগো’ সম্প্রতি এই অফার ঘোষণা করেছে। আগামী ১ আগস্ট থেকে ইন্ডিগো ঢাকা-কলকাতা রুটে তাদের ফ্লাইট শুরু করছে।

এছাড়া ঢাকা-দিল্লী-ঢাকা ভায়া কলকাতা রুটের বেজ ফেয়ার নির্ধারণ করা হয়েছে মাত্র ১১,৭০০ টাকা। এটি হবে এয়ারলাইন্সের ৯ম আন্তর্জাতিক ফ্লাইট। ইন্ডিগোর এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যাত্রীরা তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমেও টিকেট কাটতে পারবেন। ঢাকা থেকে সন্ধ্যা ৭:১০ মিনিটে তাদের ফ্লাইট ছাড়বে। যাত্রীদের জন্য কলকাতা থেকে দিল্লী, মুম্বাই, চেন্নাই ও বেঙ্গালুরুতে সুবিধাজনক কানেক্টিং ফ্লাইট রয়েছে।

বিমান চলাচল খাতের সঙ্গে সংশ্লিষ্টরা বলছেন, এই রুটে কোনো এয়ারলাইন্সের জন্য এটাই সবচেয়ে কম মূল্যের টিকেট অফার ঘোষণা। এর আগে দেশীয় কিংবা ভারতীয় কোনো এয়ারলাইন্স এত কম মূল্যে কোনো টিকেট ছাড়তে পারেনি।

বর্তমানে ঢাকা-কলকাতা রুটে দেশীয় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা, নভো ও রিজেন্ট এয়ার ফ্লাইট পরিচালনা করছে। এছাড়াও এই রুটে ফ্লাইট পরিচালনা করছে ভারতের এয়ার ইন্ডিয়া, জেট এয়ারওয়েজ ও স্পাইসজেট।

এ সম্পর্কিত আরও খবর