নড়াইলে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

, জাতীয়

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 04:19:04

নড়াইল: জেলায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক সম্রাট গোলাম ওরফে ঘোলা মোস্ত (৫৫) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন পুলিশের ৫ সদস্য।

শুক্রবার রাত ৩টার দিকে সদর উপজেলার লস্কারপুর চানিমারি বালুমাঠ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি শাটারগান, তিন রাউন্ড গুলি, দুটি গুলির খোসা ও ৫৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নিহত ঘোলা মোস্ত সদর উপজেলার চিলগাছা রঘুনাথপুর গ্রামের মৃত আজিজ মোল্যার ছেলে।

আহতরা হলেন- এসআই মিন্টু মিয়া, এএসআই নাহিদ নিয়াজ, এএসআই আব্দুর রাজ্জাক, এএসআই মোস্তফা, কনস্টেবল ওলিয়ার রহমান আহত হন। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, নড়াইল সদর উপজেলার লস্কারপুর চানমারি বালুর মাঠের কাছে রাত ৩টার দিকে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সদর থানা ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। পরে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় ৫ পুলিশ সদস্য আহত হন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় পুলিশের ৫ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলি, গুলির খোসা, একটি শাটারগান ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহতের বিরুদ্ধে সদর থানায় মাদকের একাধিক মামলা ছিল।

এ সম্পর্কিত আরও খবর