রংপুরে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর | 2023-09-01 16:19:17

রংপুর-বগুড়া মহসড়কের পীরগঞ্জে পাথর বোঝাই ট্রাকের সাথে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় বাস চালকসহ অন্তত দুইজন নিহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তবে পুলিশ বলছে, দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) রাত সাড়ে এগারোটার দিকে পীরগঞ্জের খেজমতপুর বোডের ঘর নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে। এতে বাসে থাকা প্রায় ১৫-২০ জন যাত্রী আহত হয়েছেন।

পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। বার্তাটোয়েন্টিফোর.কমকে তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী গোবিন্দগঞ্জ ইউনাইটেড পরিবহন বোডের ঘর নামক স্থানে পৌঁছলে ঢাকাগামী পাথর বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের চালক ঘটনাস্থলে নিহত হন।

এ ঘটনায় অন্তত ১৫-২০ জন যাত্রী আহত হয়েছেন। তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি দুর্ঘটনায় বাসের চালকসহ দুইজন নিহত হয়েছেন। দুর্ঘটনার পর ওই সড়কে প্রায় আধ ঘণ্টার বেশি সময় ভারী যান চলাচল বন্ধ ছিল। পরে ফায়ার সার্ভিস ও পুলিশের উদ্ধারকর্মীদের তৎপরতায় যান চলাচল স্বাভাবিক হয়।

এ সম্পর্কিত আরও খবর