ময়মনসিংহে সমাবেশ সফল করতে প্রশাসনের সহযোগিতা কামনা বিএনপির

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ | 2023-09-01 07:12:58

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ময়মনসিংহে বিভাগীয় সমাবেশ সফল করতে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

প্রিন্স বলেন, ‘সোমবার (২৩ সেপ্টেম্বর) পুলিশ সুপার এবং মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসকের সঙ্গে বিএনপি নেতারা দেখা করেছেন। কিন্তু তারা এখনো বলছেন ‘দেখি-দেখছি’। আমরা আশা করছি, দুই-একদিনের মধ্যেই প্রশাসন সমাবেশের অনুমতি দেবে। তবে কোনো কারণে প্রশাসন অনুমতি না দিলেও যে কোনো মূল্যে সমাবেশ সফল করতে আমরা বদ্ধপরিকর, সমাবেশ হবে।’

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে নগরীর নতুন বাজারস্থ ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ বলেন, ‘নেত্রীর মুক্তি দাবিতে ডাকা এ সমাবেশে গণজোয়ার সৃষ্টির লক্ষ্যে প্রস্তুতি নেওয়া হয়েছে। এরই মধ্যে বিএনপি ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে দফায় দফায় মতবিনিময় ও প্রস্তুতি সভা করে নানা পরিকল্পনা করা হয়েছে। সে অনুযায়ী বিভাগের সব ইউনিট কাজ চলছে। আমাদের শান্তিপূর্ণ গণতান্ত্রিক সমাবেশে প্রশাসনের ভূমিকা প্রশ্নবিদ্ধ। সমাবেশের আগে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করে ভীতি সৃষ্টি করা হচ্ছে। তবুও আমরা আশাবাদী, প্রশাসনের নিরপেক্ষ সহযোগিতায় আগামী ২৬ সেপ্টেম্বর শান্তিপূর্ণ সমাবেশ অনুষ্ঠিত হবে।’

এ সময় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, জেলা দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রানা, শাহ শিব্বির আহম্মেদ ভুলু, সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলমসহ অনেকে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর