অধ্যক্ষ শাহীন সুলতানা ফেন্সি হত্যার বিচার দাবি

, জাতীয়

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 01:23:24

 

চাঁদপুরে নিহত কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য ও ফরিদগঞ্জ উপজেলার গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহীন সুলতানা ফেন্সি হত্যার বিচার দাবি করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

শুক্রবার (৮ জুন) বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে  অধ্যক্ষ শাহীন সুলতানা ফেন্সি হত্যার বিচার দাবি করা হয়। নিহত অধ্যক্ষ শাহীন সুলতানা ফেন্সি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

মানববন্ধনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সঙ্গে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। বক্তারা হত্যাকান্ডের দ্রুত ও নিরপেক্ষ তদন্ত এবং সুষ্ঠ বিচার দাবি করেন।

উল্লেখ্য,  চাঁদপুর শহরে নিজ বাসায় কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য ও ফরিদগঞ্জ উপজেলার গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহীন সুলতানা ফেন্সিকে (৫৫) খুনের ঘটনায় নিহত ফেন্সির ভাই ফোরকান চাঁদপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা করলে নিহতের স্বামী ও দ্বিতীয় স্ত্রীকে আটক করে পুলিশ। এই হত্যা মামলায় স্বামী জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম এবং দ্বিতীয় স্ত্রী জুলেখা জহিরসহ অজ্ঞাত তিনজনকে আসামি করা হয়েছে।

অধ্যাপিকা শাহীন সুলতানা ফেন্সি তিন কন্যা সন্তানের জননী। তার দুই মেয়ে ইউরোপে এবং এক মেয়ে কুমিল্লা মেডিক্যালের ছাত্রী। তার স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলাম বেশিরভাগ সময়েই শহরের নাজিরপাড়ায় তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে বসবাস করতেন। দ্বিতীয় বিয়ে করা নিয়ে দীর্ঘদিন স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ ও মনোমালিন্য চলছিল।

এ সম্পর্কিত আরও খবর