প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জয়-লেখক

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-09-01 04:15:04

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এ সময় তাদের সঙ্গে ছিলেন- ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার ২৩ জন নেতা।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে ছাত্রলীগ নেতারা গণভবনে প্রধানমন্ত্রীর হাতে ফুল দিয়ে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

গণভবন সূত্রে জানা যায়, গণভবনে শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে বিভিন্ন সাংগঠনিক নির্দেশনা নেন ছাত্রলীগ নেতারা। ছাত্রলীগকে সংযম, সততা ও আদর্শ নিয়ে চলার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। ছাত্রদলের মতো আচরণ না করতেও নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জয়-লেখক

চলমান অভিযান প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, 'কোনো নালিশ শুনতে চাই না। ছাত্রলীগের পর যুবলীগ ধরেছি। নিজেদের ইমেজ বাড়াতে হবে।'

এ সময় প্রধানমন্ত্রী আরও বলেন, 'সমাজের বিভিন্ন অসঙ্গতি এখন দূর করব। একে একে এসব ধরতে হবে। জানি কঠিন কাজ, জানি বাধা আসবে, কিন্তু আমি করবই।'

ছাত্রলীগ নেতাদের সাক্ষাতের সময় সেখানে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বি এম মোজাম্মেল হক, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ আরও অনেকে।

প্রসঙ্গত, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ থেকে রেজওয়ানুল হক শোভন ও গোলাম রাব্বানীর পদত্যাগের পর আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব নেওয়ার পর প্রথমবারের মতো নেত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন তারা।

এ সম্পর্কিত আরও খবর