গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন স্থানীয় সরকারমন্ত্রী

ঢাকা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-15 21:15:11

শহর থেকে শুরু করে প্রত্যন্ত গ্রামাঞ্চলে যে মন্ত্রণালয়ের কাজের ব্যাপ্তি, সেটি হচ্ছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

এ মুহূর্তে দেশবাসী ডেঙ্গু আতঙ্কের মধ্য দিয়ে পার করছেন। নাগরিকদের মনে নানা প্রশ্ন রয়েছে, কার ব্যর্থতায় এতো বড় দুর্যোগ। যদিও সিটি করপোরেশন, পৌরসভা, ইউনিয়ন পরিষদসহ স্থানীয় সরকারের বিভিন্ন বিভাগ ডেঙ্গু মোকাবেলা কাজ করছে। কিন্তু তারপরও মশা নিধনে কেন ব্যর্থ হচ্ছে এসব বিষয় নিয়ে নানা প্রশ্নের উত্তর দিতে গণমাধ্যমের মুখোমুখি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম।

রাজধানীর সেবা খাতে কর্মরত সাংবাদিকদের সংগঠন ঢাকা ইউটিলিটি রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ডুরা) আয়োজিত ‘নাগরিক সেবা নিশ্চিতে সরকারের সফলতা-ব্যর্থতা শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে নানা বিষয় তুলে ধরবেন মন্ত্রী। ডুরার সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন রুবেলের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি মশিউর রহমান খান।

শুক্রবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবের দ্বিতীয় তলায় তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে এ সেমিনার অনুষ্ঠিত হবে।

সেমিনারে আলোচক হিসেবে থাকবেন স্থপতি ও নগর পরিকল্পনাবিদ ইকবাল হাবিব, বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্সের (বিআইপি) সাধারণ সম্পাদক ড. আদিল মুহাম্মদ খান, বাংলাদেশ ইনস্টিটিউট অব প্ল্যানার্সের (বিআইপি) সহ-সভাপতি অধ্যাপক ড. আকতার মাহমুদ, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা বিএম এনামুল হক ও দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা আনছার আলী খান।

 

এ সম্পর্কিত আরও খবর