মারমেইড বিচ রিসোর্টে বিশেষ ছাড়

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-24 21:09:17

নানা কর্মব্যস্ততার মাঝে যখন প্রাণ হাপিয়ে ওঠে, নিঃশ্বাসে ভেসে উঠে ক্লান্তির ছায়া তখন বিষন্ন মন যেন দূরে কোথাও হারিয়ে যেতে চায়। কিন্তু ব্যস্ততা যেন পিছু ছাড়তে চায়না। তবে এই ব্যস্ততার ভিড়েই খুঁজে নিতে হয় অবসর। আর সেই অবসরে নির্ভেজাল আনন্দ নিতে ঘুরে আসতে পারেন কক্সবাজারের আধুনিকতা ও প্রাকৃতিক সৌন্দর্য্যের মেলবন্ধন মারমেইড বিচ রিসোর্টে।

যেখানে আপনার অবসরের সময়টুকু পার হবে সাগরের বিচে শরীর এলিয়ে রোদ পোহানো, সূর্যাস্ত দেখা,  প্রকৃতির আলোছায়া মজাদার সামুদ্রিক খাবারের স্বাদ নেওয়া, আর পুলে সময়  কাটিয়ে। মুগ্ধতা ছড়িয়ে দেবে সাজানো গাছপালার মাঝে তৈরি হওয়া বাহারি নামের কটেজগুলো। মারমেইড বিচ রিসোর্টে প্রকৃতির চোখ জুড়ানো সৌন্দর্য্যে প্রিয়জনকে নিয়ে কাটাতে পারেন দারুণ সব মুহূর্ত। 

মারমেইডে এমন সুন্দর অবসর উপভোগ করার এখনই সময়- কারণ মারমেইড কর্তৃপক্ষ রুম ভাড়ায় আড়ংয়ের রিওয়ার্ড কার্ডধারীদের ৬০ শতাংশ ছাড় দিচ্ছে। সঙ্গে থাকছে সকালে বুফে নাশতা। আড়ং-এর সাব-ব্র্যান্ড ‘তাগা’র কার্ডধারীরাও এই বিশেষ ছাড়ের অন্তভুর্ক্ত। এছাড়া যারা ব্রাক ও আয়েশা আবেদ ফাউন্ডেশনে চাকরি করেন তারাও পাচ্ছেন এ সুযোগ। আর এ সুযোগ থাকছে আগামী অক্টোবর মাস পর্যন্ত।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ও এইচএসবিসি ব্যাংকের কার্ডধারী ও চাকরিজীবীরা রুম ভাড়ায় পাচ্ছেন ৪০ শতাংশ ছাড়। এ সুযোগ থাকছে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

নৈসর্গিক দৃশ্যের সঙ্গে সামঞ্জস্য রেখে তৈরি করা হয়েছে মারমেইড বিচ রিসোর্ট।পরিবেশের কোনো ক্ষতি না করে যেন প্রকৃতির কোলে বেড়ে ওঠা এক রিসোর্ট। রিসোর্টের ঘরগুলোর ছাদ-চালা বাঁশ ও ছন দিয়ে তৈরি। এগুলো বাইরে থেকে দেখতে কুটিরের মতো। ভেতরে রয়েছে আধুনিক সব ধরনের সুযোগ-সুবিধা।

কক্সবাজার বিমানবন্দর অথবা বাসস্ট্যান্ড থেকে মারমেইড বিচ রিসোর্টে পৌঁছাতে রয়েছে পরিবহন ব্যবস্থা। চেক-ইনের সময় দুপুর একটা, চেক আউট সকাল ১১টার মধ্যে।

বুকিং-এর জন্য যোগাযোগ করুণ: +৮৮০১৮৪১৪১৬৪৬৮/+৮৮০১৮৪১৪১৬৪৬৯

ই-মেইল: stay@mermaidbeachresort.net

এ সম্পর্কিত আরও খবর