ময়মনসিংহে ১৫ জুয়াড়িসহ গ্রেফতার ২১

ময়মনসিংহ, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ | 2023-08-28 13:33:05

ময়মনসিংহে পৃথক অভিযান চালিয়ে ১৫ জুয়াড়ি, ৫ মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার ও ৪ হাজার ২১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- জুয়াড়ি আবুল খায়ের (৩৮), ফজলুল হক (৫০), আল আমিন (৩৫), লিটন (৩৮), আব্দুল জলিল (৪০), হাসমত আলী (৩৮), তাইজুল ইসলাম (৪০), মুনসুর আলী (৩৮), শহিদুল্লাহ (৪৩), বাবুল আহম্মেদ (৪০), হাবিবুল্লাহ (৩২), মাসুদ (২৮), নজরুল ইসলাম (৪২), জাহাঙ্গীর আলম (২৪), রাকিবুল হাসান (২০), মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন (২১), রেজাউল করিম শাওন (৩২), রুহুল আমিন (২৬), রিপন (২০) এবং ওয়ারেন্টভুক্ত আসামি মোজাম্মেল হক রাসেল (৩৬)।

রোববার (২৫ আগস্ট) বিকেলে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল হোসেন আকন্দ জানান, গত ২৪ ঘণ্টায় ডিবির বিশেষ অভিযানে ওই ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মধ্যে ঈশ্বরগঞ্জ উপজেলার দত্তপাড়া থেকে রোববার (২৫ আগস্ট) ভোরে একটি জুয়ার আসর থেকে নগদ টাকা ও তাসসহ ১৫ জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যায় পৃথক অভিযানে ত্রিশাল উপজেলার কোনাবাখাইল এলাকা থেকে ১০ পিস ইয়াবাসহ একজন এবং রাতে ময়মনসিংহ শহরের পাটগুদাম এলাকা থেকে ৪ হাজার ২০০ পিস ইয়াবা ও একটি প্রাইভেটকারসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এছাড়াও একই দিন রাতে তিন মামলার ওয়ারেন্টভুক্ত আসামিকে সদরের বারুয়ামারি এলাকার নিজ বাড়ির পাশের একটি স্কুল থেকে গ্রেফতার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর