ফেসবুকে কুৎসা রটানোর অভিযোগে খুলনায় গ্রেফতার ১

খুলনা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর. কম, খুলনা | 2023-08-31 22:49:43

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে (ফেসবুক) কুৎসা রটনার অভিযোগে দায়ের করা মামলায় শাহীন রহমান নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে খুলনা থানা পুলিশ। গ্রেফতার শাহীন নগরীর বাগমারা মেইন রোডের আব্দুর রহমান চৌধুরীর ছেলে।

শুক্রবার (২৩ আগস্ট) সকাল ৯টার দিকে খুলনার থানার একটি টিম রাজধানীর নাখালপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। বিকালে তাকে খুলনা থানায় হাজির করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের খুলনা জোনের সহকারী কমিশনার মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, শাহীন রহমান দীর্ঘদিন ধরে বিশিষ্ট রাজনীতিক, সামাজিক মর্যাদা সম্পন্ন ব্যক্তির বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটনা করছিলেন। সর্বশেষ খুলনা প্রেসক্লাবের সভাপতি ও এটিএন বাংলার খুলনা বিভাগীয় প্রধান এস এম হাবিবের নামে অপপ্রচার চালান। এ ঘটনায় গত ৯ আগস্ট ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। ওই মামলায় শাহীনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, এছাড়াও শাহীনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন আদালতে আরো একটি মামলা রয়েছে। পুলিশ এসব বিষয়ে আইন অনুযায়ী পদক্ষেপ নিচ্ছে।

উল্লেখ্য, শাহীন রহমান দীর্ঘদিন নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে আসছিলো। গত ৮ আগস্ট নিজের ফেসবুক ওয়ালে খুলনা প্রেসক্লাব সভাপতি এস এম হাবিবের বিরুদ্ধে তাঁর ছবিসহ মানহানিকর বক্তব্য প্রচার করেন।

এ সম্পর্কিত আরও খবর