বার্তার অফিস ঘুরে গেলেন মেয়র আতিক

ঢাকা, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-08-28 15:22:13

দেশের প্রথম মাল্টিমিডিয়া অনলাইন নিউজপোর্টাল বার্তাটোয়েন্টিফোর.কম-এর অফিস ঘুরে গেলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম এবং শিক্ষাবিদ ও সাহিত্যিক অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে হঠাৎ বার্তাটোয়েন্টিফোর.কমে অফিসে এসে চমকে দেন মেয়র। ডান পায়ে ব্যান্ডেজ নিয়ে দুটি ক্রাচে ভর দিয়ে ঢাকা উত্তরের মেয়রকে অফিস ভবনের লিফটে উঠতে দেখে অবাক হয়ে যান সেখানে উপস্থিত সবাই।

অফিস ভবনের ৫ম তলায় এডিটর ইন চিফ আলমগীর হোসেনের সঙ্গে সাক্ষাৎ করেন মেয়র। প্রায় দেড় ঘণ্টা এডিটর ইন চিফের সঙ্গে বসে গল্প-আড্ডায় নানা প্রসঙ্গ নিয়ে আলাপ করেন তিনি।

এ সময় এডিস মশা প্রসঙ্গও চলে আসে। বার্তাটোয়েন্টিফোর.কমের এডিটর ইন চিফ আলমগীর হোসেন বলেন, শুধু সিটি কর্পোরেশনকে দায় দিলে চলবে না, আমাদের সবাইকে সচেতন হতে হবে। এক সময় দেখতাম বাড়িতে ধূপ দিত, ধূপ মশার তাড়ানোর জন্য কার্যকরী।

অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ বলেন, হ্যাঁ, ধূপ খুব কাজের, এখনও প্রতিটি দোকানে সন্ধ্যার পর ধূপ দেয়। তবে এডিস মশা তো দিনে কামড়ায় তাই সবসময় ঘরবাড়ি পরিচ্ছন্ন রাখতে হবে।

গল্পের এক পর্যায়ে ঢাকা উত্তরের মেয়র বলেন, পত্রিকার দিন শেষ, এখন মানুষ অনলাইনে সংবাদ দেখতে চায়, তাৎক্ষণিকভাবে সংবাদ পেতে চায়। পত্রিকা পড়ার সময় এখন আর অতটা নেই।

বার্তাটোয়েন্টিফোর.কম-এর অফিস দেখে প্রশংসা করেন মেয়র আতিকুল ইসলাম ও অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ। মেয়র বলেন, খুব পরিচ্ছন্ন গোছানো অফিস। এখানে এসে খুব ভালো লাগলো।

এডিটর ইন চিফ আলমগীর হোসেন মেয়র আতিকুল ইসলাম ও অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদকে বার্তাটোয়েন্টিফোর.কমের পুরো কার্যালয় ঘুরে দেখান। ভবনের ৬ষ্ঠ তলায় রিপোর্টিং ও নিউজরুম ঘুরে উপস্থিত সংবাদকর্মীদের সঙ্গে কথা বলেন অতিথিরা।

এ সম্পর্কিত আরও খবর