রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে গৃহবধূর ‘মুত্যু’

রাজশাহী, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী | 2023-08-26 20:30:10

রাজশাহীর চারঘাটে ট্রেনে কাটা পড়ে নারগিস বেগম (৪০) নামে এক গৃহবধূ মারা গেছেন। শনিবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে সরদহ স্টেশনের দুই কিলোমিটার দূরে দৌলতপুর গ্রামে রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

তবে এটি দুর্ঘটনা নাকি আত্মহত্যা তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। নিহত নারগিস বেগম উপজেলার তাতারপুর কারিগরপাড়া গ্রামের আলী হোসেনের স্ত্রী। তাদের সংসারে দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

পরিবারের বরাত দিয়ে চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, শুক্রবার (১৬ আগস্ট) রাতে স্বামী আলী হোসেনের সঙ্গে সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। সকালে ঐ ঝগড়ার জেরে রাগারাগি করে বাড়ি থেকে বেরিয়ে যান নারগিস বেগম। এর কিছুক্ষণ পরে উপজেলার দৌলতপুর গ্রামের কয়েকজন বাসিন্দা রেললাইনে নারগিসের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

ওসি বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার যদি মামলা না করে তবে এ ঘটনায় আপাতত একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে। তদন্ত করে যদি আত্মহত্যার প্রমাণ পাওয়া যায়, তবে প্ররোচনাকারীর বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এদিকে, স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, আলী হোসেন বিভিন্ন এনজিও ও সুদ ব্যবসায়ীদের কাছ থেকে টাকা লোন নিয়ে পরিশোধে হিমশিম খাচ্ছেন আলী হোসেন ও নারগিস বেগম দম্পতি। টাকা পরিশোধ করা নিয়ে সংসারে প্রায়ই ঝামেলা হয়।

স্বামীকে সংসারে সহযোগিতা করতে নারগিস বেগম ঝুট কাপড়ের ব্যবসাও করতেন। আর তার একমাত্র ছেলে পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে ঢাকা স্টোরে কাজ করেন। স্থানীয়দের ধারণা, সংসারের অশান্তির কারণে নারগিস বেগম আত্মহত্যা করতে পারেন।

এ সম্পর্কিত আরও খবর